কক্সবাজারে সাগরে নেমে আইআইইউসি ছাত্রের মৃত্যু

কক্সবাজারে সাগরে গোসল করতে নেমে রফিক আহমদ নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রের মরদেহ  উদ্ধার করা হয়েছে। রফিক চট্টগ্রামের আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন।

- Advertisement -

শনিবার (১০ আগস্ট) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

রফিকের বাড়ি কক্সবাজারের ঘোনারপাড়ায়। নিখোঁজ আছেন আরিফুল ইসলাম। তার বাড়ি কক্সবাজারের উত্তর রুমালিয়ারছড়ায়। তিনি রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং ১৭তম ব্যাচের শিক্ষার্থী। ঈদের ছুটিতে তারা বাড়িতে এসেছিলেন।

পুলিশ জানায়, সকালে আরিফুল ইসলামসহ পাঁচজন সৈকতের গোসল করতে নামেন। ঢেউয়ের ধাক্কায় তারা গভীর সাগরের দিকে ভেসে যায়। এ সময় লাইফগার্ডকর্মী ও টুরিস্ট পুলিশ তল্লাশি চালিয়ে তিনজনকে উদ্ধার করেন। তবে আরিফুল ইসলাম ও তার বন্ধু রফিক আহমদ নিখোঁজ হন।

- Advertisement -islamibank

পুলিশ আরো জানায়, বিকেল সাড়ে তিনটার দিকে উত্তরে কবিতা চত্বর সৈকতে রফিক আহমদের মৃতদেহ ভেসে আসে। একজনের মরদেহ বিকেলে উদ্ধার হলেও আরেকজন এখনো খোঁজ আছেন।

জয়নিউজ/হিমেল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM