ডায়মন্ড সিমেন্টের কর্মশালা

0

চট্টগ্রামে অনুষ্ঠিত হয়েছে ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের দিনব্যাপী মার্কেটিং কর্মশালা। নগরের জেলা পরিষদ মিলনায়তনে সোমবার (১০ সেপ্টেম্বর) এটি আয়োজিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ডায়মন্ড সিমেন্টের পরিচালক লায়ন হাকিম আলী। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রফেসর মো.জাবেদ হোসেন।

ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের ডিজিএম (সেলস অ্যান্ড মার্কেটিং) আব্দুর রহিম কর্মশালায় সঞ্চালনা করেন। এতে উপস্থিত ছিলেন ডায়মন্ড সিমেন্টের জিএম (অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স) এবিএম কামাল উদ্দিন, ডিজিএম (অ্যাকাউন্টস এন্ড ফিন্যান্স) মনির হোসেন, এজিএম (সেলস এন্ড মার্কেটিং) মো. কামরুজ্জামান ও গোলাম মোস্তফা, ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) দীপ্তিমান দাস, আব্দুল মোতালেব ও ফজলুল কাদের ও ম্যানেজার (টেকনিক্যাল সার্ভিস) ইশতিয়াক রায়হান মাহমুদ প্রমুখ।

পরিচালক লায়ন হাকিম আলী বলেন, কোম্পানির সম্প্রসারণের ক্ষেত্রে কর্মকর্তা কর্মচারীদের গুরুত্ব অপরিসীম। কর্মশালায় কোম্পানির কর্মীদের বিভিন্ন সুযোগ সুবিধা নিয়ে আলোচনা করা হয়। মার্কেটিং কর্মীদের দক্ষতা ও মনোবল বৃদ্ধির জন্য নানা পরামর্শ দেন প্রফেসর মোহাম্মদ জাবেদ হোসেন।
কর্মশালার শেষে কর্মীদের পুরস্কার ও সার্টিফিকেট বিতরণ করা হয়।

জয়নিউজ/হিমেল

আরও পড়ুন
লোড হচ্ছে...