শিবিরের ১৩ নেতা-কর্মী রিমান্ডে

নগরের সদরঘাট, অভয়মিত্র ঘাট ও বাকলিয়া এলাকা থেকে গ্রেফতার হওয়া ছাত্রশিবিরের ১৩ নেতাকর্মীকে জিজ্ঞাসাবাদ করতে এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

- Advertisement -

সোমবার (১০ সেপ্টেম্বর) মহানগর হাকিম আবু সালেহ মোহাম্মদ নোমানের আদালত এ আদেশ দেন।

- Advertisement -google news follower

চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী জয়নিউজকে বলেন, গ্রেফতার হওয়া ১৩ শিবির নেতাকর্মীকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন জানায় মামলার তদন্ত কর্মকর্তা। আদালত তাদের প্রত্যেককে একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড মঞ্জুর হওয়া শিবির নেতাকর্মীরা হলেন, কুতুব উদ্দিন (২৩), ইয়াছিন আহাদ ইমন (২১), জিয়াউর রহমান (২২), জুনাইদুল ইসলাম (২১), সাইফুদ্দিন খালেদ (২৪), সাজ্জাদ হোসেন (২০), রুহুল কাদের (২০), মেহেরাজুল ইসলাম (১৮), ইমরান হোসেন (২০), সাব্বির হোসেন (২৫), সাজেদুল করিম (১৮), খোরশেদ আলম (২৪) ও মোঃ শাকিব (১৮)।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, সোমবার (৩ সেপ্টেম্বর) বিকেলে নগরের সদরঘাট, অভয়মিত্র ঘাট ও বাকলিয়া এলাকা থেকে ১৩ শিবির নেতাকর্মীকে গ্রেফতার করে সদরঘাট থানা পুলিশ। তাদের কাছ থেকে সরকার বিরোধী প্রচারপত্র ও জিহাদী বই উদ্ধার করা হয়।

জয়নিউজ/অভি/এসআই

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM