চবিতে চকরিয়া-পেকুয়া স্টুডেন্টস ফোরামের নেতৃত্বে তানভীর-সাখাওয়াত

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যায়নত কক্সবাজারের চকরিয়া ও পেকুয়া উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ‘চকরিয়া-পেকুয়া স্টুডেন্টস ফোরাম’র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের আবু হাসনাত মোহাম্মদ তানভীরকে সভাপতি ও আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের সাখাওয়াত হোসাইনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

সোমবার (১২ আগস্ট) ফোরামের উপদেষ্টামণ্ডলীর উপস্থিতিতে বিদায়ী কমিটির সভাপতি মোহাম্মদ মিজানুর রহমান ও একই কমিটির সাধারণ সম্পাদক আমান উল্লাহ আমান নতুন কমিটি অনুমোদন দেন। এর আগে ৮ আগস্ট চট্টগ্রাম নগরের মেরন সান স্কুলে ফোরামের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এছাড়া ২১ সদস্যের কমিটিতে সিনিয়র সহসভাপতি মাহফুজুল হুদা লোটাস সহসভাপতি পদে নাইম উদ্দীন জোহান, এহেছানুল হক, আফিয়া আরভিন পুতুল ও শাহ নেওয়াজ সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আশরাফুজ্জান ফাহাদ, খান মোহাম্মদ মাইন উদ্দিন, মামুনুর রশিদ মামুন ও রিদুয়ানুল করিম, সাংগঠনিক সম্পাদক পদে আরমান হোসাইন, সহসাংগঠনিক পদে ইমরান হাসান শাহীন, এএম জোসাদ, দিদারুল ইসলাম, আব্দুল্লাহ আল নোমান, সোহরাব মার্শাল ও রোমানা ফারহিনকে মনোনীত করা হয়েছে।

এছাড়া ফরিদ কবির অর্থ সম্পাদক, এএসএম ইমন দপ্তর সম্পাদক এবং আরাফাত হোসেনকে প্রচার সম্পাদক করা হয়েছে নতুন এই কমিটিতে।

জয়নিউজ/নবাব/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...