নগরবাসীকে ধন্যবাদ জানালেন মেয়র নাছির

0

কোরবানির পশুর বর্জ্য ব্যবস্থাপনায় সহযোগিতা করায় নগরবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

মঙ্গলবার (১৩ আগস্ট) জয়নিউজের সঙ্গে একান্ত আলাপকালে তিনি এ কথা বলেন।

মেয়র নাছির বলেন, আমি নগরবাসীকে কথা দিয়েছিলাম বিকাল ৫টার মধ্যে নগরের গুরুত্বপূর্ণ সড়ক এবং রাত ৮টার মধ্যে পুরো নগরের পশুর বর্জ্য পরিস্কার করব। গত কয়েক বছরের মতো এবারও আমরা নির্দিষ্ট সময়ের মধ্যে নগরকে পরিচ্ছন্ন করতে পেরেছি। আমাদের পরিচ্ছন্নকর্মীরা যার যার অবস্থান থেকে নিরলস পরিশ্রম করেছে।

সিটি মেয়র বলেন, নগরবাসীর মধ্যে অনেক সচেতনতা বৃদ্ধি পেয়েছে। তারা সিটি করপোরেশনকে অনেক সহযোগিতা করেছে। পশু জবাইয়ের পর নিজ দায়িত্বে অনেকে পরিস্কার করেছেন। তাই আমি নগরবাসীর প্রতি কৃতজ্ঞতা জানাই।

বর্জ্য পরিস্কারের মতো ডেঙ্গুর বিষয়ে সচেতন হওয়ার আহ্বান জানিয়ে মেয়র বলেন, নগরবাসীর সচেতনতার কারণে চট্টগ্রামে ডেঙ্গু মহামারী আকার ধারণ করেনি। নিজ নিজ বাসা এবং আশপাশের এলাকা পরিষ্কা-পরিচ্ছন্ন রাখলে ডেঙ্গু ছড়িয়ে পড়বে না। বাড়ির আশপাশে যাতে পানি জমে না থাকে সেদিকে খেয়াল রাখতে হবে। চট্টগ্রামবাসী সবসময় বীরের মতো সকল দুর্যোগ মোকাবেলা করে, একইভাবে ডেঙ্গুও মোকাবেলা করবে চট্টগ্রামবাসী।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...