লক্ষ্মীপুরে বিদ্যুৎস্পর্শে শ্রমিকের মৃত্যু

0

লক্ষ্মীপুরের চাঁদখালী এলাকায় বিদ্যুৎস্পর্শে হয়ে মারা গেছে তারেক হোসেন নামে এক ফার্ম শ্রমিক। নিহত তারেক চাঁদখালীর সেলিমের ছেলে।

বুধবার (১৪ আগস্ট) সকালে এ ঘটনা ঘটে।

নিহতের স্বজন ও স্থানীয়দের অভিযোগ, ফাতেহা পোল্ট্রি ফার্মের মালিক সুমন হোসেন বেশ কয়েকদিন ধরে চুরি ঠেকাতে ও শিয়ালের থাবা থেকে রক্ষা পেতে পাতানো হয় বিদুৎতের ফাঁদ।

এদিন সংযোগ বিচ্ছিন্ন না করেই কাজ করতে গিয়ে তারে জড়িয়ে পড়েন শ্রমিক তারেক হোসেন। এসময় বিদ্যুৎস্পর্শ হয়ে আহত হলে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এসময় হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে এ অভিযোগ অস্বীকার করে ফাতেহা পোল্ট্রি ফার্মের মালিক সুমন হোসেন বলেন, যা হয়েছে তা দুর্ঘটনায় হয়েছে। খামারে বিদ্যুৎতের বিষয়টি তারেক জানত। লাইনবন্ধ না করে কাজ করায় তার মৃত্যু ঘটে। এ ঘটনায় তারেকের পিতা সেলিম মিয়ার সঙ্গে কথা হয়েছে। তাদের কোন অভিযোগ নেই।

লক্ষ্মীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান জয়নিউজকে বলেন, সকালে ফাতেহা পোল্ট্রি ফার্ম মুরগীর খামারে বিদ্যুৎস্পর্শ হয়ে মারা যায় তারেক নামের এক যুবক।

এ ঘটনায় নিহতের স্বজনরা এসেছিল । ঘটনাটি দুর্ঘটনাবশত হওয়ায় বিষয়টি নিয়ে মীমাংসার কথা জানিয়েছেন। এছাড়া এ ব্যাপারে অভিযোগ পাওয়া গেলে তবে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

জয়নিউজ/আতোয়ার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...