চামড়া সিন্ডিকেটে জড়িত কাউকে ছাড় নয়: কাদের

0

চামড়ার দাম নিয়ে সিন্ডিকেটের কারসাজি হলে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (১৪ আগস্ট) সচিবালয়ে তাৎক্ষণিক এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, যার যতটুকু অপরাধের প্রমাণ পাওয়া যাবে তার বিরুদ্ধে সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। কাউকে ছাড় দেওয়া হবে না।

তিনি আরো বলেন, চামড়ার দাম কমার বিষয়টি আমরা গণমাধ্যমের মাধ্যমে জেনেছি। তবে বাস্তবে চিত্রটা কী সেটা আমার সম্পূর্ণ জানা নেই।

এ বিষয়ে যারা অভিজ্ঞ তাদের কাছে থেকে এটা সম্পর্কে জানা দরকার। সিন্ডিকেটের একটা ব্যাপার আমাদের দেশে আছে। ফায়দা লোটার জন্য একটা মহল সিন্ডিকেট করে। সে ধরনের কিছু হয়েছে কিনা, সেটা খোঁজ-খবর নিয়ে জানাবো।

‘আওয়ামী লীগের একজন ব্যক্তি এ সিন্ডিকেট পরিচালনা করেছেন’ বলে বিএনপি নেতা রিজভীর অভিযোগ প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ঈদের পর মাত্র একদিন সময় গেল। এত অল্প সময়ে এটা নির্ণয় করা সম্ভব নয়।

রিজভীর উদ্দেশ্যে তিনি বলেন, জড়িতদের তথ্য প্রমাণ থাকলে দেন। বিরোধীদলের তো পুরোনো অভ্যাসই হচ্ছে ঢালাওভাবে অভিযোগ করা। বাস্তবে তাদের ইতিবাচক কাজ নেই, তারা সবসময় নেতিবাচক বিষয়টাকে আঁকড়ে ধরে, সব সময় সরকারের সামান্য কিছু পেলেই তারা ঢালাও বিষদগার করতে থাকে।

জয়নিউজ/পার্থ/বিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...