আফগান লিগে আশরাফুল

স্পট ফিক্সিংয়ের দায়ে নিষিদ্ধ হওয়া মোহাম্মদ আশরাফুল নিষেধাজ্ঞা থেকে ফিরে নিজেকে প্রমাণের দারুণ এক সুযোগ পাচ্ছেন। প্রথমবারের মতো অনুষ্ঠেয় আফগানিস্তান প্রিমিয়ার লিগের (এপিএল) প্লেয়ার ড্রাফটে ‘গোল্ড’ ক্যাটাগরিতে জায়গা পেয়েছেন বাংলাদেশের টপঅর্ডার এই ব্যাটসম্যান।

- Advertisement -

৫-২৩ অক্টোবর সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাচ্ছে আফগানিস্তান প্রি‌মিয়ার লিগ (এপিএল)।

- Advertisement -google news follower

দুবাইতে এপিএলের নিলাম অনুষ্ঠিত হবে। যেখানে আশরাফুল ছাড়াও বাংলাদেশ থেকে আরও আছেন ওপেনার তামিম ইকবাল, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, আবুল হাসান রাজু, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন ও জুনায়েদ সিদ্দিকী।

তামিম ইকবাল আছেন ডায়মন্ড ক্যাটাগরিতে। আর আশরাফুলের সঙ্গে গোল্ড ক্যাটাগরিতে আছেন মুশফিক ও সাব্বির। অন্যদিকে সিলভার ক্যাটাগরিতে আছেন রাজু, তাসকিন ও সাইফ। আর আইসিসি এএম ক্যাটাগরিতে রাখা হয়েছে জুনায়েদকে।

- Advertisement -islamibank

এ বিষয়ে মো. আশরাফুল সাংবাদিকদের বলেন, ‘আফগান টি-টুয়েন্টি লিগে সুযোগ পেলে নিজের ফিটনেস প্রমাণ করতে চাইব। আমার স্ট্রাইক রেট নিয়ে (ঢাকা প্রিমিয়ার লিগের স্ট্রাইক রেট) অনেক কথা হয়েছে। আমি সেখানে সুযোগ পেলে নিজেকে প্রমাণ করব।’

প্রসঙ্গত, এ বছরের ১৩ আগস্ট আশরাফুলের ৫ বছরের আন্তর্জাতিক নিষেধাজ্ঞা উঠে যায়।

এই টুর্নামেন্টে অংশগ্রহণকারী পাঁচ প্রদেশের দলগুলো হলো: কাবুল, কান্দাহার, নঙ্গরহার, পাকতিয়া ও বালখ।

জয়নিউজ/এসআই/জেডএইচ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM