নেশার বলি ২ যুবক

0

আকবরশাহের কৈবল্যধাম মালিপাড়ায় এলাকায় বিশ্বজিত মল্লিক (২৮) ও শাওন মজুমদার (২৮) নামে দুই যুবকের মৃত্যু হয়েছে। পরিবারের দাবি, অতিরিক্ত মাদক গ্রহণের কারণে অসুস্থ হয়ে তাদের মৃত্যু হয়েছে। তবে বিষয়টি নিয়ে তদন্ত করছে পুলিশ। একই ঘটনায় অসুস্থ আরো দুই যুবক নগরের দুটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে শাওন মজুমদার এবং বুধবার (১৪ আগস্ট) রাত আড়াইটার দিকে বিশ্বজিত মল্লিক চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

মৃত্যু হওয়া দুই যুবকের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, ঈদের পরদিন মঙ্গলবার (১৩ আগস্ট) রাতের কোনো এক সময়ে তারা মাদক গ্রহণ করে। পরেরদিন বুধবার সকাল থেকে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ে চার যুবক। পরে চিকিৎসাধীণ অবস্থায় ওই দুই যুবক মারা যায়।

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান চৌধুরী জয়নিউজকে বলেন, অতিরিক্ত মাদক গ্রহণে ওই দুই যুবক অসুস্থ হয়ে মৃত্যু হয়েছে বলে তাদের পরিবার জানিয়েছে। তবে কি কারণে তাদের মৃত্যু হয়েছে বিষয়টি তদন্ত করছি।

তিনি দাবি করেন, এ এলাকায় কোনো মাদকদ্রব্য কেনাবেচা হয় না। এলাকাবাসীরা নিজেরাই মাদকের বিরুদ্ধে সোচ্চার। হয়তো অন্য কোনো জায়গা থেকে তারা এ মাদক সংগ্রহ করেছে।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...