ফেসবুক আইডি হ্যাক, বিড়ম্বনায় ঊর্মিলা

0

লাক্স তারকা ঊর্মিলা শ্রাবন্তী কর মডেল হিসেবে পরিচিতি পেলেও টিভি নাটকে নিয়মিত অভিনয় করে কেড়েছেন দর্শকের মন। এবার ঈদেও তার বেশ কয়েকটি বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত হচ্ছে।

তবে ফেসবুক আইডির বিড়ম্বনা কেড়ে নিয়েছে তাঁর মুখের হাসি। দীর্ঘদিন ধরেই ঊর্মিলা শ্রাবন্তী কর (Urmila Srabanti Kar) নামে একটি আইডি চালু ছিল ঊর্মিলার। সেটা দিয়ে তিনি ব্যক্তিগত ও পেশাগত যোগাযোগ রক্ষা করতেন। অনেকদিন ধরেই এই আইডিটি তাঁর হাতছাড়া। দখল নিয়েছে হ্যাকাররা।

বাধ্য হয়ে নতুন একটি আইডি খুলে নিয়েছেন ঊর্মিলা। কিন্তু বিড়ম্বনার জন্ম দিচ্ছে পুরোনো আইডিটি। সেটি থেকে হ্যাকাররা বিভিন্নজনকে বাজে মেসেজ পাঠাচ্ছে। অনেকের কাছে টাকা-পয়সাও চাইছে। যারা জানেন না আইডিটি ঊর্মিলার হাতে নেই তাঁরা ঊর্মিলাকে ভুল বুঝছেন।

অনেকে মেসেজে বিরক্ত ও বিব্রত হয়ে ঊর্মিলাকে ফোনও করেছেন। তারপর তাদের ভুল ভেঙেছে। কিন্তু অনেকেই ঊর্মিলাকে ভুল বুঝে তা মনে ধরে আছেন। তাই ঊর্মিলা সবাইকে অনুরোধ জানিয়েছেন তার আগের আইডিটি থেকে সাবধান থাকার জন্য।

উর্মিলা জানান, আমি সবার কাছে দুঃখ প্রকাশ করছি যারা আমার পুরোনো আইডি থেকে হয়রানির শিকার হচ্ছেন। আমি শিগগিরই আইনি ব্যবস্থা নেব। তবে আমি সবাইকে এই আইডি থেকে সাবধান থাকার অনুরোধ করছি।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...