বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মহানগর যুব মহিলা লীগের শ্রদ্ধাঞ্জলী

কেবল শোক নয়,বঙ্গবন্ধুকে চেনার এবং তাঁর আদর্শকে ধারণ করে সুন্দর আগামীর পথে এগিয়ে যাওয়ার মধ্যেই ১৫ আগস্টের দর্শন নিহিত। বঙ্গবন্ধু ও বাংলাদেশ অবিচ্ছেদ্য সত্তা। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়ার কাজে আত্মনিয়োগ করতে হবে। শোকাবহ ১৫ আগস্ট উপলক্ষে যুব মহিলা লীগ চট্টগ্রাম মহানগর আয়োজিত কর্মসূচি পালনকালে সংগঠনের আহ্বায়ক অধ্যাপক সায়রা বানু রৌশনি এসব কথা বলেন।

- Advertisement -

তিনি বলেন ১৫ আগস্ট সৃষ্টির উদ্দেশ্য ছিল বাংলাদেশকে থামিয়ে দেওয়া, স্তব্ধ করে দেওয়া।সেই ষড়যন্ত্র সফল হয়নি।

- Advertisement -google news follower

যুব মহিলা লীগ চট্টগ্রাম মহানগরের পক্ষ থেকে বুধবার (১৪ আগস্ট) দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

আহ্বায়ক সায়রা বানু রৌশনির নেতৃত্বে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কোহিনূর আকতার, সায়কা দোস্ত, ঝুমা আলমগীর, পারভীন আকতার, আয়েশা আক্তার, তাইজিন চৌধুরী, প্রিয়াংকা দাশ, রুমা আকতার,বেবি মুৎসুদ্দি, রূপসা আহমেদ, মমতাজ বেগম, ফারজানা প্রেমা ইয়াসমিন মিনু ও জাহানারাসহ বিভিন্ন ওয়ার্ডের নেত্রী ও কর্মীরা।

- Advertisement -islamibank

শেষে জাতিরজনক বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের সকল শহীদের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

জয়নিউজ/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM