জাতীয় শোক দিবসে সিপিজেএর শ্রদ্ধা নিবেদন

‘বঙ্গবন্ধু এবং বাংলাদেশ এক ও অভিন্ন। বঙ্গবন্ধু একটি নাম, একটি ইতিহাস। বঙ্গবন্ধুর সাহসী ও বীরত্বপূর্ণ নেতৃত্বের জন্য বিশ্বের মানচিত্রে বাংলাদেশের জায়গা হয়েছে। এই মহান মানুষটির জন্ম না হলে আজ বাংলাদেশ স্বাধীন হতো না।’

- Advertisement -

বৃহস্পতিবার (১৫ আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রাম প্রেস ক্লাব সম্মুখে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে চট্টগ্রাম ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের (সিপিজেএ) নেতারা এসব কথা বলেন।

- Advertisement -google news follower

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি দিদারুল আলম, চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি ও সিপিজেএ উপদেষ্টা আলী আব্বাস, চট্টগ্রাম সাংবাদিক হাউজিং কো-অপারেটিভ সোসাইটির চেয়ারম্যান স্বপন মল্লিক, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি শহীদুল আলম, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, বিএফইউজে যুগ্ম সম্পাদক মহসিন কাজী, সিপিজেএ সহসভাপতি সুভাষ কারণ, উপদেষ্টা আসিফ সিরাজ, সিপিজেএ সাবেক সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম প্রেস ক্লাবের পাঠাগার সম্পাদক রাশেদ মাহমুদ, যুগ্ম সম্পাদক নিপুল কুমার দে, সাংগঠনিক সম্পাদক রবি শংকর চক্রবর্ত্তী, প্রদর্শনী সম্পাদক সোহেল সরওয়ার, টেলিভিশন জার্নালিস্ট নেতা অনিন্দ্য টিটু, সাবেক নির্বাহী সদস্য প্রদীপ শীল, সদস্য রবিন চৌধুরী ও শ্যামল নন্দী প্রমুখ।

জয়নিউজ/আরডি/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM