‘ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর আদর্শকে হত্যা করতে পারেনি’

0

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে আজকের এই দিনে ঘাতকরা হত্যা করেছিল। তবে বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আদর্শকে হত্যা করতে পারেনি বলে এ মন্তব্য করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) বিকালে হাটহাজারীর গুমানমর্দন ইউনিয়ন পরিষদের উদ্যোগে এবং বেসরকারি উন্নয়ন সংস্থা ঘাসফুল’র সহযোগিতায় আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

এ সময় তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে বর্তমান সরকার উন্নয়নে সরকার এবং সরকারের ডিজিটাল কার্যক্রমের মাধ্যমে জনগণের দৌঁড়গোড়ায় সেবা পৌছে দেওয়ার মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করা হচ্ছে। তিনি বঙ্গবন্ধুর সংগ্রামী জীবনাদর্শকে ধারণ করে অসাম্প্রদায়িক, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আহ্বান জানান।

এতে সভাপতিত্ব করেন চেয়ারম্যান মো. মুজিবুর রহমান।

ইউপি সচিব মোহাম্মদ আবু তৈয়বের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন ঘাসফুল উপ-পরিচালক মফিজুর রহমান, বিশেষ অতিথি ছিলেন সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক শহীদুল ইসলাম, ধলই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর জামান সিআইপি, উপজেলা আওয়ামী লীগ বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক আনোয়ার হোসেন, উপজেলা যুবলীগের সহসভাপতি আবু মোহাম্মদ ফোরকান, গুমানমর্দন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এস এম সরওয়ারর্দ্দী, বঙ্গবন্ধু পরিষদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক মশিউর রহমান, ঘাসফুল গুমানমর্দন ইউনিট সমন্বয়কারী মো. আরিফ, প্যানেল চেয়ারম্যান সৈয়দ মো. জাহেদ হোসেন, ইউপি সদস্য শেখ মো. জামাল উদ্দীন ও মুক্তিযোদ্ধার সন্তান গাজী জাহেদুল ইসলাম চৌধুরী।

এছাড়া সভায় উপস্থিত ছিলেন হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বেলাল উদ্দীন জাহাঙ্গীর, এমপির ব্যক্তিগত সহকারী ছৈয়দ মঞ্জুরুল আলম, মো. রায়হান তালুকদারসহ এলাকার মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তান, ইউপি সদস্য এবং এলাকার জনসাধারণ।

সভায় মোনাজাত পরিচালনা করেন মৌলানা মো. আবদুর রাজ্জাক।

জয়নিউজ/তালেব/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...