রামগড়ে ৪ ডাকাত গ্রেপ্তার

0

খাগড়াছড়ির রামগড়ে চারজন ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ডাকাতি করা নগদ টাকা, মোবাইল ফোন সেট ও স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়।

শুক্রবার (১৬ আগস্ট) ভোর ৬টার দিকে রামগড়-ফেনী সড়কের সোনাইপুল এলাকায় পুলিশের ফরেনার্স চেকপোস্টের সামনে থেকে তিনজন ডাকাতকে গ্রেপ্তার করে পুলিশ। পরে রামগড়ের তৈচালা গ্রাম থেকে অপর একজনকে আটক করা হয়।

আটককৃতরা হলো রামগড়ের নুরুল ইসলাম (৩৫), নোয়াখালী শুকলিয়া গ্রামের মো. শাহ আলম টুকু (৩৫), মিরসরাই মলিয়াইশ গ্রামের নুরনবী (৩০) ও রামগড় তৈচালা গ্রামের নজরুল ইসলাম (৩৯)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে তিনটায় রামগড় পৌরসভার কমপাড়া গ্রামের চাল ব্যবসায়ী মো. ইউছুফের বাড়ির দরজা ভেঙে ৭-৮ জন ডাকাত ঘরে প্রবেশ করে। পরে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে নগদ ৩ লাখ ৭ হাজার টাকা, চারটি মোবাইল ফোনসেট ও সাত ভরি স্বর্ণালঙ্কার লুটে নেয় ডাকাতরা। বিষয়টি পুলিশকে জানানো হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (রামগড়-সার্কেল) সৈয়দ মো. ফরহাদ জয়নিউজকে জানান, ঘটনার পরপরই পুলিশের বিভিন্ন নিরাপত্তা চেকপোস্টে তল্লাশি বাড়িয়ে ডাকাত দলের সদস্যদের মালামালসহ গ্রেপ্তার করা হয়।

রামগড় থানার ওসি তারেক মো. হান্নান জয়নিউজকে জানান, চাল ব্যবসায়ী মো. ইউছুফ এ ঘটনায় বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

জয়নিউজ/শ্যামল/এমজেএইচ
আরও পড়ুন
লোড হচ্ছে...