এবার আটক হলো ১৬০০ কেজি এনপিএস

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আবারো আটক করা হয়েছে বিপুল পরিমাণ মাদকের চালান। ইথিওপিয়া থেকে আসা নতুন মাদক নিউ সাইকোট্রফিক সাবসটেনসেস (এনপিএস) বা খাত এর ১৬০০ কেজির চালানটি এ দেশের নওয়াহিন এন্টারপ্রাইজ নামে একটি প্রতিষ্ঠানের নামে পাঠানো হয়েছে।

- Advertisement -

সোমবার (১০ সেপ্টেম্বর) রাতে অভিযান চালিয়ে ১৬০০ কেজির একটি চালান জব্দ করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। রাজধানীর মালিবাগে সিআইডি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলা হয়েছে।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করেন সিআইডির সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) শারমিন জাহান।
গত ৩১ আগস্ট দেশে প্রথম এনপিএসের অস্তিত্ব পাওয়া যায়। ইথিওপিয়ার আদ্দিস আবাবা থেকে জিয়াদ মো. ইউসুফ নামে এক ব্যক্তি ঢাকায় এর একটি চালান পাঠান। চালানটি ইথিওপিয়া থেকে কয়েকটি দেশ পার হয়ে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আসে।

এরপরই দুই দফার অভিযানে বিমানবন্দর থেকে মোট ৮৬১ কেজি এনপিএসসহ মো. নাজিম নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। উদ্ধার হওয়া এনপিএসের আনুমানিক মূল্য এক কোটি ২৯ লাখ ১৩ হাজার ৫০০ টাকা।

- Advertisement -islamibank

জয়নিউজ/এডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM