কনের বাড়ি থেকে বর নিখোঁজ, উদ্ধারে মানববন্ধন

কনের বাড়ি থেকে বর আল আমিন খা (২৭) নামে এক যুবক নিখোঁজ হয়েছে। ঘটনাটি ঘটেছে শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলায়।

- Advertisement -

এদিকে নিখোঁজের চারদিন পর সখিপুর থানার সামনে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন বরের পরিবার ও সখিপুর ইউনিয়নবাসী।

- Advertisement -google news follower

আল আমিন উপজেলার সখিপুর ইউনিয়নের বাহাউদ্দিন মুন্সীকান্দি গ্রামের মৃত আলী আহম্মদ খাঁর ছেলে।

রোববার (১৮ আগস্ট) দুপুর ১২টার দিকে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

- Advertisement -islamibank

বরের পরিবার ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার (১৩ আগস্ট) সখিপুর ইউনিয়নের বাহাউদ্দিন মুন্সীকান্দি গ্রামের আল আমিনের সঙ্গে একই থানার উত্তর তারাবুনিয়া ইউনিয়নের ছুড়িরচর বেপারীকান্দি গ্রামের জান শরীফ খার মেয়ে মাহাদিয়া আক্তার জুলেখার (১৮) পারিবারিকভাবে বিয়ে হয়।

বিয়ের পরদিন বুধবার (১৪ আগস্ট) আল আমিন তার বোন জামাই আব্দুল আজিজ, ভাই শামীমকে নিয়ে জুলেখার বাড়িতে বেড়াতে যায়। রাত ১টার দিকে আল আমিন-জুলেখা তাদের রুমে শুতে গেলেও বৃহস্পতিবার ভোর থেকে আল আমিনকে আর পাওয়া যায়নি।

মানববন্ধনে আল আমিনের মা রিজিয়া বেগম, ভাই শাহ আলম, রুহুল আমিন, সবুজ, বোন সাহিনা বেগম, সুফিয়া বেগম, সুরিয়া বেগম, চাচা সোবাহান খাসহ সখিপুর ইউনিয়নবাসী উপস্থিত ছিলেন।

আল আমিনের মা রিজিয়া বেগম বলেন, আমার ছেলে চারদিন ধরে নিখোঁজ। আমার বউ ও তার পরিবার আমার ছেলেকে গুম করেছে। আমি আমার ছেলেকে ফিরে পেতে চাই।

এ ঘটনায় সখিপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

সখিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনামুল হক বলেন, এ ঘটনায় একটি জিডি করেছে আল আমিনের চাচা সোবাহান খা । তাকে খুঁজে পেতে পুলিশ কাজ করছে।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM