দুবাই থেকে এসে ইয়াবা ব্যবসা!

0

বেশি টাকা রোজগারে মানুষ বিদেশে কাজ করতে যায়। কিন্তু শামসুল আলম (৩৩) করেছেন তার উল্টো। বেশি টাকা রোজগারের আশায় চট্টগ্রামে করতেন ইয়াবা পাচার। কিন্তু বিধিবাম।

 রোববার (১৮ আগস্ট) সন্ধ্যায় নগরের কদমতলী বিআরটিসির মোড় থেকে গ্রেপ্তার হন শামসুল আলম। তার জুতার ভেতর থেকে উদ্ধার করা হয় ৯৮৪ পিস ইয়াবা। পরে তার দেওয়া তথ্য অনুযাযী নিউমার্কেট মোড় থেকে পারভেজ (২০) নামে আরো এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুইজন হলো টেকনাফের হ্নীলা এলাকার মোহাম্মদ মিয়ার ছেলে শামসুল আলম (৩৩) ও একই এলাকার মো. ভুট্টুর ছেলে মো. পারভেজ (২০)।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন জয়নিউজকে বলেন, বিআরটিসি মোড়ে কদমতলী ফ্লাইওভারের উপর একটি সিএনজি অটোরিকশার যাত্রী শামসুল আলমের জুতা থেকে ৯৮৪ পিস ইয়াবা। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে  নিউমার্কেট এলাকা থেকে পারভেজ নামে অন্য এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা জানায়, পারভেজ থেকে সংগ্রহ করা ইয়াবাগুলো শামসুল হালিশহরের ফকিরাগলি এলাকার মো. রাশেদের কাছে বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল।  শামসুল আলমের ভাই খোরশেদ আলম ইয়াবাগুলো টেকনাফ থেকে কিনে তাদের কাছে পাঠান।

শামসুল দুবাই থেকে চট্টগ্রামে এসে ইয়াবা ব্যবসায় জড়িয়ে পড়ে বরে জানান এ কর্মকর্তা।

জয়নিউজ/পিডি

 

আরও পড়ুন
লোড হচ্ছে...