লক্ষ্মীপুরে পিতা হত্যা মামলায় ছেলে গ্রেপ্তার

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের মান্দারী এলাকা থেকে পিতা শামছুল হককে পিটিয়ে হত্যার ঘটনায় আসামি ছেলে বেল্লাল হোসেনকে (৫৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

- Advertisement -

সোমবার (১৯ আগস্ট) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।

- Advertisement -google news follower

পুলিশ জানান, ২০১৭ সালের ৭ মে জায়গা নিয়ে বিরোধকে কেন্দ্র করে বেল্লাল হোসেন তার পিতা শামছুল হককে মারধর করে। পরে তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এরপর নিহতের স্ত্রী আয়াতির নেছা বাদী হয়ে ছেলে বেল্লাল হোসেন ও নাতি পিনাকে আসামি করে চন্দ্রগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

- Advertisement -islamibank

গোপন সংবাদের ভিত্তিতে আসামি বেল্লাল হোসেনকে তার বসতঘর থেকে গ্রেপ্তার করা হয়। অপর আসামি পিনা পালিয়ে যাওয়ায় তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি বলে জানিয়েছে পুলিশ।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মফিজ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত আসামি বেল্লালকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM