প্রেমিকার সঙ্গে ‘শারীরিক সম্পর্ক’, মুখ খুললেন নোবেল

‘সারেগামাপা’তে দ্বিতীয় রানার আপ বাংলাদেশের মাইনুল আহসান নোবেল। তাকে ঘিরে এক কিশোরী প্রেমিকার সঙ্গে শারীরিক সম্পর্ক ও প্রতারণার যে অভিযোগ উঠেছে তা নিয়ে এবার মুখ খুলেছেন তিনি।

- Advertisement -

অভিযোগ উঠেছে, শাহরিন সুলতানার নামে এক কিশোরী প্রেমিকার সঙ্গে প্রতারণা করেছেন নোবেল। সম্প্রতি ফেসবুক দুনিয়ায় তার বেশ কিছু আপত্তিকর ছবিও ভাইরাল হয়েছে।

- Advertisement -google news follower

ওই কিশোরীর অভিযোগ, নোবেল মাদক আর নারীর নেশায় আসক্ত। প্রেমের ফাঁদে ফেলে সে মেয়েদের সঙ্গে অবৈধ সম্পর্ক ও প্রতারণা করে। মাদকাসক্তির কারণে নোবেল একাধিকবার রিহ্যাবেও ভর্তি ছিলেন।

আরও পড়ুন: জাতীয় সংগীতের পরিবর্তন চান নোবেল!

- Advertisement -islamibank

ভারতের বেশ কিছু সংবাদমাধ্যম শাহরিন সুলতানার এসব অভিযোগ গুরুত্ব দিয়ে প্রকাশ করেছে। যদিও ওই নারীর বিস্তারিত পরিচয় এখনো অজানা। ফেসবুকের যে অ্যাকাউন্ট থেকে ছবি ও অভিযোগ করা হয়েছে সেটিও ডিএক্টিভেট দেখাচ্ছে।

এ প্রসঙ্গে নোবেল বলেন, বর্তমানে ছবি এডিট করে অনেক কিছু করা যায়। ফেসবুকে প্রকাশ করা ছবিগুলো এডিট করা। আর যে আমার নামে অভিযোগ করেছে সেই মেয়ের তো কোনো হদিসই নেই। আমার ভাবমূর্তি নষ্ট করতেই এসব মিথ্যে অভিযোগ ছাড়ানো হচ্ছে।

এসব অভিযোগ ভিত্তিহীন দাবি করে নোবেল বলেন, আমার এলাকার লোকজন, আমার বন্ধুবান্ধব, পরিচিত মহল সবাই জানে আমি কেমন ছেলে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM