বনফুলের বর্ষপূর্তি উৎসব শুরু

0

বনফুল গ্রুপের ৩০ বছর পূর্তি উপলক্ষে সপ্তাহব্যাপী বর্ষপূর্তি উৎসব শুরু হয়েছে।

মঙ্গলবার (২০ আগস্ট) সকালে প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়ে উৎসবের উদ্বোধন করেন বনফুল এন্ড কিষোয়ান গ্রুপের চেয়ারম্যান এমএ মোতালেব।

উদ্বোধনী বক্তব্যে তিনি খাদ্য শিল্পের বিকাশ এবং দেশের অর্থনৈতিক উন্নয়নে ইতিবাচক ভূমিকা রাখতে বনফুল গ্রুপের ভবিষ্যৎ কর্মসূচি বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেন।

তিনি শুধু নিছক মুনাফা অর্জন নয়, জনস্বাস্থ্যের প্রতি সচেতন থেকে স্বাস্থ্যসম্মত পরিবেশে নির্ভেজাল খাদ্য প্রস্তুত করতে অধিক মনোযোগী হওয়ার উপর গুরুত্বারোপ করেন। এসময় সরকারি পৃষ্ঠপোষকতা এই শিল্পের উন্নয়নকে আরো বেশী ত্বরান্বিত করতে পারে বলে তিনি মত প্রকাশ করেন।

অনুষ্ঠানে অতিথি ছিলেন কাউন্সিলর মো. জাবেদ, বনফুল গ্রুপের পরিচালক এম এ শুক্কুর, মো. হোসেন, বনফুল এন্ড কোং লি. ও কিষোয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শহীদুল ইসলাম, প্রধান নির্বাহী কর্মকর্তা আব্বাস উদ্দিন, কিষোয়ান গ্রুপের পরিচালক ও বনফুল এন্ড কোং এর নির্বাহী পার্টনার ওয়াহিদুল ইসলাম ও জোন পার্টনার নুরুল হক।

কোম্পানী সচিব রাখাল সাহার উপস্থাপনায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন মহাব্যবস্থাপক আমানুল আলম, শাহ্ কামাল মোস্তফা, উপমহাব্যবস্থাপক আরিফুর রহমান, মো. রিদোয়ান, সহ-মহাব্যবস্থাপক মো. আলাউদ্দীন, বরুণ পাল, কিষোয়ান স্ন্যাকস্ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মহিউদ্দীন মামসাদ ও কিষোয়ান গ্রুপের মহাব্যবস্থাপক কফিল উদ্দীন।

এসময় মুনাজাত পরিচালনা করেন স্টেশন রোড বাইশ মহল্লা জামে মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ মামুনুর রশিদ নুরী।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...