এতিমদের খাবার দিল চবি ছাত্রলীগ

0

ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর জন্মদিন উপলক্ষে এতিমদের মাঝে খাবার বিতরণ ও দোয়া মাহফিল করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগ।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) দুপুরে শাখা ছাত্রলীগ নেতা প্রদীপ চক্রবর্তী দূর্জয়ের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের পাশে শাহ মুনিরিয়া মঈনিয়া এতিমখানা ও হেফজখানায় খাবার বিতরণ করা হয়।

ছাত্রলীগ সভাপতি রেজুয়ানুল হক শোভনের জন্ম ৫ আগস্ট। অন্যদিকে মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) ছিল সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর জন্মদিন। কিন্তু শোভনের জন্মদিন শোকের মাসে হওয়ায় তখন কোন কর্মসূচি নেয়নি সংগঠনটি। তাই সাধারণ সম্পাদকের জন্মদিনের সাথেই শোভনের জন্মদিনও পালন করছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

চবি ছাত্রলীগ নেতা প্রদীপ চক্রবর্তী দূর্জয় জয়নিউজকে বলেন, শোভন ভাইয়ের জন্মদিন শোকের মাসে হওয়ায় পালন করতে পারিনি। আজ (মঙ্গলবার) দুজনের জীবনের দীর্ঘায়ু কামনা করে একসাথে পালন করতে খাবারের ব্যবস্থা করেছি।

খাবার বিতরণ ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক সাদেক হোসাইন টিপু, সাবেক উপ-সাংস্কৃতিক সম্পাদক মামুনুর রশীদ মুন্না, সদস্য রকিবুল হাসান রকি, ইয়াছির আরাফাত, ফরাজী সজীব, এনায়েত তাহসিন, সাকী সরকার, মাসুদ রানা, মোহাম্মদ শাকিল প্রমুখ।

জয়নিউজ/জেডএইচ

 

আরও পড়ুন
লোড হচ্ছে...