ডেঙ্গুর ভয়াবহতাকে গুজব বলার চেষ্টা করছে সরকার: বক্কর

0

চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, সরকার ডেঙ্গু রোগের ভয়াবহতাকে পাশ কাটিয়ে গুজব বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করছে। অথচ সারাদেশে ডেঙ্গু ভয়াবহ আকার ধারণ করেছে।

তিনি বলেন, চট্টগ্রামসহ সারাদেশের হাসপাতালগুলোতে ডেঙ্গু রোগে আক্রান্ত রোগীর সংখ্যা প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে। সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে ডেঙ্গু রোগে মৃত্যুর সংখ্যা। একটি জাতীয় দৈনিকের তথ্য মতে চলতি বছর বাংলাদেশে এ পর্যন্ত ডেঙ্গুতে আক্রান্ত হয়ে শতাধিক রোগী মারা গেছে।

মঙ্গলবার (২০ আগস্ট) বিকালে নগরের পূর্ব বাকলিয়া এলাকায় ডেঙ্গু সচেতনতা ও কারাবন্দি বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি সম্বলিত লিফলেট বিতরণের সময় জনতার উদ্দেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বর্তমান মিডনাইট সরকার রাষ্ট্র পরিচালনায় সব ক্ষেত্রে ব্যর্থ। অনির্বাচিত সরকার স্বাস্থ্যখাত, পাটশিল্প ও শেয়ার বাজার ধ্বংস করে এখন চামড়াশিল্পকে ধ্বংস করে দিয়েছে।

তিনি আরও বলেন, বেগম জিয়াকে সরকারি সিদ্ধান্তে বন্দি করে রাখা হয়েছে। বেগম জিয়াকে যদি মুক্ত করতে হয় তাহলে সকলে মিলে ঐক্যবদ্ধভাবে রাস্তায় নামতে হবে।

পূর্ব বাকলিয়া ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল্লাহ আল ছগিরের সভাপতিত্বে অনুষ্ঠিত লিফলেট বিতরণ ও সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সহসভাপতি অধ্যাপক নুরুল আলম রাজু, যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, শাহেদ বক্স, সহপ্রচার সম্পাদক মো. শাহজাহান, সদস্য আলী ইউসুফ শাহেদা বেগম, ওয়ার্ড বিএনপি নেতা সাইফুল ইসলাম, ইমতিয়াজ উদ্দিন অপু, মো. হারুন, মো. ইসহাক, আব্দুস শুকুর, মো. নুর উদ্দিন, মো. সাইফুল ইসলাম, হেলাল উদ্দিন, মো. ইসহাক, মো. ফরিদ, মো. ইলিয়াছ, মো. আব্বাস, দিদারুল আলম, মো. সেকান্দর ও মো. ইউনুচ।

জয়নিউজ/আরডি/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...