লক্ষ্মীপুরে ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

লক্ষ্মীপুর সদর উপজেলার কাজীর দিঘীর পাড় এলাকা থেকে আলমগীর হোসেন নামে এক ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আলমগীর রায়পুর উপজেলার সাইচা এলাকার মৃত বশির উল্ল্যাহর ছেলে ও রায়পুর বাজারের ব্যবসায়ী।

- Advertisement -

বুধবার (২১ আগস্ট) সকাল ৯টার দিকে পুলিশ আলমগীরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

- Advertisement -google news follower

নিহতের স্বজনরা বলছেন, ওই ব্যবসায়ী মান্দারী বাজারের এক ব্যক্তির কাছ থেকে পাওনা ৬ লাখ টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় দুর্বৃত্তরা ওই টাকা লুটে নিয়ে তাকে হত্যা করে বলে দাবি করেন তারা।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, আলমগীর হোসেন সদরের মান্দারী এলাকার এক ব্যবসায়ীর কাছ থেকে পাওনা টাকা আদায় করতে যান। রাত ৯টার দিকে মুঠোফোনে পরিবারের কাছে ৬ লাখ টাকা নিয়ে বাড়ি ফিরছেন বলে জানান তিনি। এরপর থেকে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি পরিবার। সকালে তার গলাকাটা লাশের সন্ধান পাওয়া যায়। পরে ঘটনাস্থলে এসে আলমগীরের লাশ শনাক্ত করে স্বজনরা। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়।

- Advertisement -islamibank

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া জয়নিউজকে জানান, ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে, মামলা প্রক্রিয়াধীন।

জয়নিউজ/আতোয়ার/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM