পুলিশ কমিশনারের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, গ্রেফতার ২

চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনারের নাম ভাঙিয়ে চাঁদাবাজির অভিযোগে বায়েজিদ  এলাকা থেকে দুই ভুয়া সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) বিকেলে বায়েজিদ থানার আমিন কলোনী থেকে তাদের গ্রেফতার করা হয়।

- Advertisement -

গ্রেফতারকৃতরা হলেন মোঃ নাসির উদ্দিন পলাশ ও মোঃ ফারুক আহমেদ।

- Advertisement -google news follower

বায়েজিদ থানার এসআই সাখাওয়াত হোসেন জানান, গ্রেফতার হওয়া দুই ব্যক্তি নিজেদের সাংবাদিক পরিচয় দিয়ে নগরীর বিভিন্ন জায়গায় চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার ও বায়েজিদ থানার ওসির নাম ভাঙিয়ে চাঁদাবাজি করতো। গত ৫ সেপ্টেম্বর এক ব্যক্তির কাছ থেকে তারা ১ লক্ষ ৯৫ হাজার টাকা হাতিয়ে নেয়। এ অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালায় পুলিশ। মঙ্গলবার বিকেলে তাদের আমিন কলোনী থেকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ৭০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

নাসির উদ্দিন পলাশের বাড়ি নোয়াখালীর সেনবাগের কেশবপুর এলাকায়। অন্যদিকে ফারুক আহমেদের বাড়ি বায়েজিদ থানার আরেফিনগরের জালাল মুন্সির বাড়িতে। তাদের বিরুদ্ধে প্রতারণা ও চাঁদাবাজির মামলা দায়ের করা হয়েছে।

- Advertisement -islamibank

জয়নিউজ/এফও/জেডএইচ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM