মাহবুবুল হকের মৃত্যুতে সিইউজে ও প্রেস ক্লাবের শোক

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজের টিভি ইউনিটের ডেপুটি চিফ ও ডিবিসি নিউজের চট্টগ্রাম ব্যুরো ইনর্চাজ সাংবাদিক মাসুদুল হকের পিতা মাহবুবুল হক ইন্তেকাল করেছেন ( ইন্না… রাজেউন)।

- Advertisement -

বুধবার (২১ আগস্ট)বিকেল ৪টা ৩৫ মিনিটে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

- Advertisement -google news follower

মৃত্যুকালে তাঁর বয়স হয়ে ছিল ৭৫ বছর। তিনি বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তিনি স্ত্রীসহ ২ ছেলে, এক মেয়ে এবং অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে যান। ২ আগস্ট ব্রেইনস্টোকে আক্রান্ত হয়ে তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

বৃহস্পতিবার (২২ আগস্ট) সকাল ১১টায় নগরের শুলকবহর বড় মাদ্রাসায় মরহুমের নামাজের জানাজা অনুষ্ঠিত হবে।

- Advertisement -islamibank

সাংবাদিক মাসুদুল হকের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সিইউজে। সিইউজের ভারপ্রাপ্ত সভাপতি মাঈনুদ্দিন দুলাল ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস এক শোকবার্তায় শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

পৃথক এক বিবৃতিতে চট্টগ্রাম প্রেস ক্লাবের সদস্য সাংবাদিক মাসুদুল হকের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ। এক শোকবার্তায় প্রেস ক্লাব সভাপতি ও সাধারণ সম্পাদক শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM