কন্যার প্রেমে স্বীকৃতি, মকরের স্বপ্নপূরণ

0

মেষ: একদিকে আয়-উপার্জন কম, অন্যদিকে দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ- সবমিলিয়ে মরার উপর খাঁড়ার ঘার সমান হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। সংকটকালে বন্ধুবান্ধব-আত্মীয় পরিজন সাহায্যের হাত বাড়িয়ে দেবে।

বৃষ: প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। যোগ্যকর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমনের স্বপ্নপূরণ হবে। সন্তানদের ক্যারিয়ার-অধ্যয়ন-স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

মিথুন: সিজনাল রোগব্যাধির সঙ্গে পুরাতন ব্যাধি চাঙা হয়ে ওঠায় শল্যচিকিৎসার প্রয়োজন পড়বে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের সম্ভাবনা। ঋণের বোঝা বাড়বে। মন সুর সঙ্গীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

কর্কট: শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। পিতামাতার কাছ থেকে সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারাজীবনের পাথেয় হবে। দ্রুতগতির যানবাহন এড়িয়ে চলা শ্রেয়।

সিংহ: কলহ-বিবাদ, উৎকট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা ভালো হবে। সহকর্মী ও অংশীদারদের সহযোগিতায় দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। সন্তানের সাফল্যে গৌরবান্বিত হবেন।

কন্যা: কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসবে। ভাই-বোনদের সহযোগিতা স্বপ্নপূরণে সহায়ক হবে। লটারি-জুয়া এড়িয়ে চলা সমীচীন হবে। প্রেমীযুগল প্রেমের স্বীকৃতি পাবে।

তুলা: উপার্জনের সব পথ খুলে যাবে। নিত্যনতুন স্বপ্নপূরণের পথ খুলবে। বিবাহযোগ্যদের বিয়ের কথাবার্তা পাকা হবে। মামলার রায় পক্ষে আসায় হারানো সম্পদ ফিরে পাওয়ার পথ খুলবে।

বৃশ্চিক: হাত বাড়ালেই সফলতা ধরা দেবে। দিনটি বেশ আনন্দেই কাটবে। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে জীবনসঙ্গীর মতামতকে গুরুত্ব দিন। বাড়িতে নতুন আসবাবপত্র-বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রী আসতে পারে।

ধনু: ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বিবাহযোগ্যদের বিয়ের কথা পাকা হবে। নিঃসন্তান দম্পতির কোল আলোকিত হতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে আপনি দুর্বারগতিতে এগিয়ে যাবেন।

মকর: কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে। ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের স্বপ্নপূরণ হবে। দাম্পত্যসুখ বজায় রাখতে জীবনসঙ্গীর মতকে গুরুত্ব দিন।

কুম্ভ: দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফল হবেন। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হবে।

মীন: শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন। ভ্রমণকালে সতর্ক খাকুন। সংকটকালে বন্ধু, আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে দেবে।

আরও পড়ুন
লোড হচ্ছে...