নাসিবের পরিচালক হলেন আবদুল গাফফার মিয়াজী

জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি বাংলাদেশের (নাসিব) কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির পরিচালক নির্বাচিত হয়েছেন সংগঠনের চট্টগ্রাম মহানগর শাখা কমিটির সভাপতি এ এস এম আবদুল গাফফার মিয়াজী।

- Advertisement -

সম্প্রতি সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে দ্বি-বার্ষিক নির্বাচনে তাকে পরিচালক পদে নির্বাচিত করে নাসিব কেন্দ্রীয় নির্বাচন বোর্ড। তিনি ২০১৯-২০ ও ২০২০-২১ এই দুই বছর পরিচালকের দায়িত্ব পালন করবেন।

- Advertisement -google news follower

নির্বাচনে সারাদেশ থেকে জেলা ও মহানগর পর্যায়ে মোট ৩১ জনকে পরিচালক পদে নির্বাচিত করা হয়। এরপর বুধবার (২০ আগস্ট) নির্বাচিতদের নামের তালিকা প্রকাশ করে নির্বাচন বোর্ড।

কমিটিতে মির্জা নূরুল গণি শোভনকে সভাপতি, মোহাম্মদ মজিবুর রহমান বেলালকে সিনিয়র সহসভাপতি, প্রফেসর মাসুদা এম রশীদ চৌধুরী এমপি, মো. ইফতেখার আলী বাবু, মো. সাকির আলী ও মোহাম্মদ আরফিনসহ চারজনকে সহসভাপতি নির্বাচিত করা হয়।

- Advertisement -islamibank

এর আগে গত ৫ ফেব্রুয়ারি নাসিব কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে চট্টগ্রাম মহানগর শাখার প্রেসিডেন্ট মনোনীত হয়েছিলেন আবদুল গাফফার মিয়াজী।

বাংলাদেশের ক্ষুদ্র ও মাঝারি ও কুটির শিল্প খাতের উদ্যোক্তাদের প্রাচীনতম সংগঠন জাতীয় ক্ষুদ্র ও কুটিরশিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) ১৯৮৪ সালে প্রতিষ্ঠা লাভ করে।

উল্লেখ্য, আবদুল গাফফার মিয়াজী ‘নাগরিক উন্নয়ন ফোরাম চট্টগ্রাম’- এর সাধারণ সম্পাদক, ‘রোড সেফটি ফাউন্ডেশন’- এর যুগ্ম মহাসচিবসহ বিভিন্ন ব্যবসায়িক ও সামাজিক সংগঠনের সঙ্গে জড়িত আছেন। তিনি ইস্ট ডেলটা হোল্ডিংস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক।

জয়নিউজ/কাউছার/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM