লক্ষ্মীপুরে ব্যবসায়ী হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

0

লক্ষ্মীপুরে ব্যবসায়ী আলমগীরকে গলা কেটে হত্যা করে ৬ লাখ টাকা লুটের ঘটনায় জড়িত থাকার অভিযোগে রুবেল প্রকাশ হাশেম (৩৩) ও সিএনজিচালক সাগর (২০) নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

শুক্রবার (২৩ আগস্ট) ভোররাতে উপজেলার মান্দারীবাজার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

রুবেল উপজেলার পশ্চিম বটতলী এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে ও সিএনজিচালক সাগর একই উপজেলার দক্ষিণ মান্দারী গ্রামের জামাল উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, ডিবির ওসি মো. মোক্তার হোসেনের নেতৃত্বে মান্দারী এলাকায় অভিযান চালিয়ে রুবেল ও সাগরকে গ্রেপ্তার করা হয়। তারা ব্যবসায়ী আলমগীরকে গলা কেটে হত্যার ঘটনা স্বীকার করেছে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী হত্যায় ব্যবহৃত সরঞ্জাম ও গাড়ি এবং আড়াই লাখ টাকা উদ্ধার করা হয়।

পুলিশ আরো জানান, ঘটনার রাতে ব্যবসায়ী আলমগীর পাওনাকৃত ৬ লাখ টাকা রুবেলের নিকট থেকে নিয়ে বাড়ির উদ্দেশে রায়পুর রওনা হয়। পথিমধ্যে রুবেল ও তার সহযোগী ফয়েজ সিএনজিচালিত অটোরিকশা থামিয়ে তার সঙ্গে উঠে মাঝপথে গলা কেটে হত্যা করে টাকা লুটে নেয়। এসময় তারা সিএনজিযোগে আলমগীরের লাশটি উপজেলার কাজীর দিঘীর পাড় এলাকায় একটি পুকুরে ফেলে দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান মিয়া জয়নিউজকে বলেন, ব্যবসায়ীকে গলা কেটে হত্যার ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. মোক্তার হোসেন জানান, ব্যবসায়ী আলমগীর হত্যা মূল আসামি রুবেল ও সিএনজিচালক সাগরকে গ্রেপ্তার ও টাকা উদ্ধার করা হয়েছে। এসময় জব্দ করা হয়েছে একটি গাড়ি। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। গ্রেপ্তারকৃত দুজনকে আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠানো হয়েছে।

জয়নিউজ/আতোয়ার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...