বান্দরবানে ৩ কোটি টাকার উন্নয়নকাজ উদ্বোধন

0

বান্দরবানের রোয়াংছড়িতে সড়ক নির্মাণসহ তিন কোটি টাকার উন্নয়নকাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২৩ আগস্ট) দুপুরে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আনুষ্ঠানিকভাবে উন্নয়নকাজের ফলক উন্মোচন করেন।

পরে মন্ত্রী বেসরকারি উন্নয়ন সংস্থা কারিতাসের উদ্যোগে রোয়াংছড়ি উপজেলায় পাহাড় ধস ও বন্যায় ক্ষতিগ্রস্ত ৭শ’ পরিবারের মধ্যে সাড়ে ৫ হাজার টাকা করে নগদ অর্থ এবং সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ১৫ কেজি করে চাল বিতরণ করেন।

এসময় অন্যান্যের মধ্যে পার্বত্য জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কাঞ্চনজয় তংচঞ্চ্যা, বান্দরবানের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. শফিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান, এলজিইডি বিভাগের নির্বাহী প্রকৌশলী জিল্লুর রহমান, সিভিল সার্জন ডা. অং সুই প্রু, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবানের প্রকল্প পরিচালক আবদুল আজিজ, নির্বাহী প্রকৌশলী ইয়াছির আরাফাত।

উন্নয়ন কাজগুলো হচ্ছে- স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) অর্থায়নে দুই কোটি পঞ্চাশ লাখ টাকা ব্যয়ে রোয়াংছড়ি থেকে বাঘমারা-লিরাগাঁও সড়ক নির্মাণ, রোয়াংছড়ি উপজেলা সদরে মুক্তিযোদ্ধা স্মৃতি জাদুঘর নির্মাণ এবং পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে ৩০ লাখ টাকা ব্যয়ে অফিসার্স ক্লাব ভবন নির্মাণ।

জয়নিউজ/আলাউদ্দিন/এমজেএইচ
আরও পড়ুন
লোড হচ্ছে...