চবির বাস দুর্ঘটনায় ৩ সদস্যের কমিটি

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষক বাসের দুর্ঘটনার কারণ উদঘাটনের জন্য ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। একইসঙ্গে দুর্ঘটনার শিকার বাসটির ক্ষয়-ক্ষতির পরিমাণ নিরুপণের নির্দেশও দেওয়া হয়েছে কমিটিকে।

শুক্রবার (২৩ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের রুটিন দায়িত্বপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতারের নির্দেশে মাস্টারদা সূর্যসেন হলের প্রভোস্ট ড. খালেদ মিসবাহুজ্জামানকে আহ্বায়ক করে এই কমিটি গঠিত হয়। কমিটিতে সহকারী প্রক্টর মুহম্মদ ইয়াকুবকে সদস্য এবং রেজিস্ট্রার অফিসের ডেপুটি রেজিস্ট্রার গিয়াস উদ্দিনকে সদস্য সচিব করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুর দেড়টায় চবির একটি শিক্ষক বাস চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে চট্টগ্রাম শহরে যাচ্ছিল। পথে চট্টগ্রাম-হাটহাজারী সড়কের বড়দিঘীর পাড় এলাকায় বাসটি দুর্ঘটনায় পড়ে। এতে কয়েকজন শিক্ষক, বাসচালক ও হেলপার আহত হন।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কে এম নূর আহমদ জয়নিউজকে বলেন, কমিটিকে দ্রুত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

কমিটির আহ্বায়ক মাস্টারদা সূর্যসেন হলের প্রভোস্ট অধ্যাপক ড. খালেদ মিসবাহুজ্জামান জয়নিউজকে বলেন, আমাকে মৌখিকভাবে জানানো হয়েছে। এখনো চিঠি পাইনি। রোববারে চিঠি পেতে পারি। যত দ্রুত সম্ভব প্রতিবেদন জমা দেওয়ার চেষ্টা করব।

জয়নিউজ/নবাব/এমজেএইচ
আরও পড়ুন
লোড হচ্ছে...