বাকলিয়ায় পানির ট্যাংকে যুবকের লাশ

0

নগরের পশ্চিম বাকলিয়ার ডিসি রোড এলাকার একটি বাড়ির পরিত্যক্ত পানির ট্যাংক থেকে নিখোঁজ এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৩ আগস্ট) সকালে ডিসি রোডের আবু কলোনির পাশে আবুল কাশেমের বাড়ির দ্বিতীয় তলা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

নিহতের নাম শাখাওয়াত হোসেন ফাহিম (২১)। সে ডিসি রোডের আনোয়ার হোসেনের ছেলে। তার মরদেহের বিভিন্ন অংশে ছুরিকাঘাতের চিহ্ন ছিল বলে জানিয়েছে পুলিশ।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জয়নিউজকে বলেন, গত ২০ আগস্ট ফাহিম নিখোঁজ হয় বলে তার পরিবার জানায়। আজ (শুক্রবার) দুপুরে গণি কলোনির শহীদ কমিশনারের বাড়ির কাছে আবু কলোনির একটি বাড়ির ছাদে পানির ট্যাংকে লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধারের পর পরিচয় নিশ্চিত হয় এটি নিখোঁজ ফাহিমের লাশ। পরে লাশটি মর্গে পাঠানো হয়েছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (চকবাজার জোন) মুহাম্মদ রাইসুল ইসলাম বলেন, শাখাওয়াত হোসেন ফাহিম একটি সিঅ্যান্ডএফ এজেন্ট প্রতিষ্ঠানে চাকরি করতেন। তিনি ডিসি রোডে দাদির সঙ্গে থাকতেন। তার শরীরের বিভিন্ন অংশে ছুরিকাঘাতের চিহ্ন ছিল। পুলিশ খুনের ঘটনাটি তদন্ত করছে।

জয়নিউজ/আরডি/এমজেএইচ
আরও পড়ুন
লোড হচ্ছে...