বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবলে অংশগ্রহণ প্রসঙ্গে

0

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনুর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণের জন্য ১২ সেপ্টেম্বর থেকে চট্টগ্রাম মহানগরের ফুটবল টিম গঠনের লক্ষ্যে খেলোয়াড়দের বাছাই কার্যক্রম শুরু হচ্ছে । চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আওতায় এই বাছাই কার্যক্রমে ৩১ আগস্ট ২০০১ তারিখ অথবা এর পরে যারা জন্মগ্রহণ করেছে শুধুমাত্র তারাই অংশগ্রহণ করতে পারবে ।

এ লক্ষ্যে আগামী ১২ সেপ্টেম্বর সকাল ১০টায় ডবলমুরিং এবং হালিশহর, দুপুর ১২ টায় বন্দর, ইপিজেড ও পতেঙ্গা, বিকাল ২:৩০ টায় পাঁচলাইশ, চকবাজার ও বায়েজিদ থানাসহ মোট ৮টি থানার এবং আগামী ১৩ সেপ্টেম্বর সকাল ১০টায় কোতোয়ালী, সদরঘাট ও কর্ণফুলী আংশিক থানা, দুপুর ১২ টায় চাঁন্দগাও ও বাকলিয়া থানা, বিকাল ২:৩০টায় খুলশী, পাহাড়তলী ও আকবর শাহ থানার অনুর্ধ্ব-১৭ বয়সের স্কুল, কলেজ, মাদ্রাসা ও ক্লাব পর্যায়ের ফুটবলাররা অংশ নিতে পারবে (যারা পড়ালেখা করে না তারাও অংশগ্রহণ করতে পারবে)।

এতে অংশগ্রহণেচ্ছুক খেলোয়াড়দের জন্ম নিবন্ধনের মূল কপি, পিইসিই/জেএসসি সনদের মূল কপি, এসএসসি/এইচএসসি রেজিষ্ট্রেশন কার্ডের মূল কপি, সদ্য তোলা ৩ কপি পাসপোর্ট সাইজের ছবি এবং খেলার সরঞ্জামাদীসহ উপরোক্ত তারিখ ও সময়ে চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে খেলা পরিচালনা কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবের কাছে রিপোর্ট করতে হবে।

জয়নিউজ/পিপিএন/জেডএইচ

আরও পড়ুন
লোড হচ্ছে...