লক্ষ্মীপুরে ২ মাদক ব্যবসায়ী আটক

0

লক্ষ্মীপুরে পৃথক অভিযানে ইয়াবাসহ মো. সবুজ (৩০) ও জুয়েল হোসেন (২৬) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

আটক সবুজ চরমনীমোহন ইউনিয়নের বাবুল সর্দারের ছেলে ও জুয়েল পৌরসভার বাঞ্ছানগর গ্রামের সিরাজ মিয়ার ছেলে।

শুক্রবার (২৩ আগস্ট) দিবাগত রাতে তাদের আটক করা হয়। এ ঘটনায় পৃথক মামলা দায়েরের পর শনিবার (২৪ আগস্ট) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক (এসআই) আবু মুসার নেতৃত্বে পৌর শহরের কালেক্টরেট স্কুলের দক্ষিণ পাশের নদীয়া লন্ড্রির সামনে থেকে সবুজকে আটক করে পুলিশ। এসময় তার কাছ থেকে ১১৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। সে টেকনাফ থেকে ইয়াবা এনে বিভিন্নস্থানে বিক্রি করত। তার বিরুদ্ধে নোয়াখালী ও লক্ষ্মীপুর থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।

অন্যদিকে, শুক্রবার রাতে শহরের উত্তর তেমুহনী এলাকায় অভিযান চালিয়ে পেট্রোল পাম্পের পাশ  থেকে মো. জুয়েল হোসেনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে সদর থানায় ৬টি মামলা রয়েছে। এ ঘটনায় থানার এসআই আবদুল মতিন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়নিউজকে বলেন, আটককৃতদের শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

জয়নিউজ/আতোয়ার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...