শুলকবহরে দুস্থদের মাঝে মেয়রের চাল বিতরণ

0

জাতির জনক বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাতবার্ষিকীতে দুস্থদের মাঝে চাল ও তেল বিতরণ করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

শনিবার (২৪ আগস্ট) শুলকবহর ওয়ার্ড কাউন্সিলর মোরশেদ আলমের উদ্যোগে ও সিভিও’র সহযোগিতায় চাল ও তেল বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র বলেন, জাতির জনক বঙ্গবন্ধু বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটাবেন, সোনার বাংলা বিনির্মাণ করবেন এটাই ছিল তাঁর জীবনের একমাত্র স্বপ্ন। অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা এই মৌলিক অধিকারগুলো পূরণের মাধ্যমে মানুষ উন্নত জীবন পাবে, দারিদ্র্যের কষাঘাত থেকে মুক্তি পাবে, সেই চিন্তা ছিল প্রতিনিয়ত বঙ্গবন্ধুর হৃদয় ও মননে।

মেয়র আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত দেশে রূপান্তরের লক্ষে যে সমস্ত কার্যক্রম গ্রহণ করেছেন সেগুলো বাস্তবায়নে সকলের সহযোগিতা প্রয়োজন। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সামাজিক সুরক্ষার মাধ্যমে দেশে দারিদ্রের হার কমানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন। দারিদ্র্য বিমোচন নীতির কারণে ৭ কোটি ৪০ লাখ হতদরিদ্র থেকে নামিয়ে ৩ কোটি ৭০ লাখে আনা হয়েছে। যা এই সরকারের বিরাট সাফল্য।

অনুষ্ঠানে কাউন্সিলর মোরশেদ আলম, মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আমিনুল হক, শুলকবহর ওয়ার্ড সভাপতি আতিকুল ইসলাম, সাধারণ সম্পাদক হাসান সরওয়ারদী ও সিভিও ফাইন্যান্স ম্যানেজার ফারুক আহম্মদ বক্তব্য রাখেন।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তৌহিদুল আনোয়ার সেনটু, নজরুল ইসলাম, এসএম ওয়াজেদ, জাহিদুল আলম, সৈয়দ আসাদ সর্দ্দার, শাহিনুর আলম, এরশাদুল্লা মুন্না, সালাউদ্দিন লেদু, সাইফুল ইসলাম ও মহিলা নেত্রী আনোয়ারা বেগম।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...