ষোলশহরে ক্যারিয়ার কাউন্সিলিং সেমিনার

0

নগরে ক্যারিয়ার কাউন্সিলিং সেমিনার অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৪ আগস্ট) বিকেল ৫টায় ষোলশহরের এলজিইডি ভবনের হলরুমে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

সহকারী পুলিশ সুপার (প্রবেশনারী) মো. ইমরুল হাসানের উদ্যোগে সেমিনারে সহায়তা করেন পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাসেম ভূঁইয়া।

সেমিনারে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ও চট্টগ্রামকেন্দ্রিক শিক্ষা প্রতিষ্ঠানগুলো থেকে সরকারের বিভিন্ন উচ্চপদস্থ পদে কর্মরত সাবেক ছাত্ররা উপস্থিত ছিলেন।

এতে বক্তা ছিলেন চট্টগ্রাম কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অদ্যাপক আনোয়ার মালেক মজুমদার, সমবায় ট্রেনিং সেন্টার ফেনীর পরিচালক মো. শাহ নেওয়াজ চৌধুরী, চবি বাংলা বিভাগের প্রভাষক মোহাম্মদ আলী, বান্দরবান জেলার তথ্য অফিসার প্রকাশ দেবনাথ, চট্টগ্রামের সহকারী কর কমিশনার মেহেদী হাসান শাকিল, পটিয়া সরকারী কলেজের প্রভাষক মিজানুর রহমান ও সহকারী জজ মমিনুল হক।

এসময় বক্তারা জাতি গঠনে তরুণদের এগিয়ে আসার আহ্বান জানান।

চবি লোকপ্রশাসন বিভাগের হাবিবা আক্তার ইমুর উপস্থাপনায় অনুষ্ঠানে প্রায় পাঁচ শতাধিক ছাত্রছাত্রী অংশগ্রহণ করেন। অনুষ্ঠানের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল সদস্যের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখেন পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কাশেম ভূঁইয়া।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...