চুয়েটে ভর্তির আবেদন শুরু, পরীক্ষা ১২ অক্টোবর

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) ২০১৯-২০ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তির আবেদন শুরু হয়েছে।

- Advertisement -

রোববার (২৫ আগস্ট) সকাল ৯টা থেকে অনলাইনে আবেদন করতে পারছেন ভর্তিচ্ছুরা। আগামী ১৫ সেপ্টেম্বর বিকেল সাড়ে ৪টা পর্যন্ত এ আবেদন গ্রহণ চলবে।

- Advertisement -google news follower

চুয়েটের ১২টি বিভাগের মোট ৮৯০টি আসনের বিপরীতে ভর্তি পরীক্ষা হবে ১২ অক্টোবর। ওইদিন দুই শিফটে প্রথমে  সকাল ১০টা থেকে বেলা একটা পর্যন্ত এবং একইদিন বেলা আড়াইটা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এরপর মেধানুযায়ী ভর্তির জন্য নির্বাচিত ও অপেক্ষমাণ প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হবে ২৭ অক্টোবর।

- Advertisement -islamibank

চুয়েটে এবার নতুন চালু হওয়া বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং এবং মেটেরিয়াল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং নামের দুটি বিভাগে ৩০জন করে শিক্ষার্থী ভর্তির সুযোগ পাবেন।

আবেদন প্রক্রিয়া: চুয়েটের ওয়েবসাইট http://student.cuet.ac.bd/admission2019 অথবা http://www.cuet.ac.bd/admission  থেকে আবেদন ফরম ডাউনলোড করে নির্ধালিত ফি সভাপতি, ভর্তি কমিটি, সোনালী ব্যাংক লিমিটেড, সিইউইটি শাখা, চট্টগ্রাম এর অনুকূলে ডিমান্ড ড্রাফট অথবা পে-অর্ডার আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করে রেজিস্ট্রার, চুয়েট, চট্টগ্রাম-৪৩৪৯ ঠিকানায় জমা দিতে হবে।

ভর্তির বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM