হারিয়ে যাওয়া শিশুকে ফিরে পেলেন মা-বাবা

আড়াই মাস আগে রাজধানী ঢাকার মিরপুর থেকে হারিয়ে যাওয়া শিশু জাহিদ হোসেন সবুজকে (১০) লক্ষ্মীপুরে ফিরে পেয়েছেন তাঁর বাবা-মা।

- Advertisement -

লক্ষ্মীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক মোহাম্মদ আবদুল কাদেরের নির্দেশে শিশু জাহেদকে তার মা-বাবার কাছে হস্তান্তর করা হয়েছে।

- Advertisement -google news follower

রোববার (২৫ আগস্ট) দুপুরে উপজেলা সমাজসেবা কার্যালয়ে শিশুটিকে তার মা-বাবার নিকট হস্তান্তর করেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. নুরুল ইসলাম পাটওয়ারী।

সবুজ লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার বাসিন্দা অটোরিকশা চালক কামাল হোসেনের ছেলে।

- Advertisement -islamibank

জানা যায়, ৯ জুন রাজধানীর মিরপুর থেকে হারিয়ে যায় শিশু সবুজ। পরে যাত্রীবাহী বাসে করে লক্ষ্মীপুর জেলা শহরে চলে আসে। রাস্তায় এক রাত কাটানোর পর স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে পুলিশ।

নাম ঠিকানা বলতে না পারায় আদালতের নির্দেশে সবুজকে জেলা সরকারি শিশু পরিবারে রাখা হয়। ২২ জুলাই সবুজকে বাবা-মা ও আত্মীয়-স্বজনের সন্ধান খুঁজে বের করেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. নুরুল ইসলাম পাটওয়ারী। এরপর আদালতের নির্দেশে সবুজকে তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করা হয়।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM