শেখ রাসেল ডিজিটাল ল্যাবের বৃক্ষরোপণ কর্মসূচি

0

শেখ রাসেল ডিজিটাল ল্যাব কো-অর্ডিনেটরদের বৃক্ষরোপণ ও পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসূচি সম্পন্ন হয়েছে।

রোববার (২৫ আগস্ট) ‘গাছ লাগায় পরিবেশ বাঁচায়’ এ স্লোগান নিয়ে নগরের কাজেম আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত হলো এ বৃক্ষরোপণ কর্মসূচি।

চট্টগ্রাম জেলা ও শেখ রাসেল ডিজিটাল ল্যাব চট্টগ্রাম জেলা কো-অর্ডিনেটর ফয়সাল বিন কাসেমের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন।

প্রধান অতিথি ছাত্র-ছাত্রীদের উদ্দেশে বলেন, তোমরাই হচ্ছো আগামী দিনের নেতৃত্ব। তাই তোমাদের সুনাগরিক হিসেবে গড়ে উঠতে হবে, নিয়মিত পড়াশোনা ও খেলাধুলা করে নিজেকে আরো অনেক দূর এগিয়ে নিয়ে যেতে হবে। গুজব-মাদক-জঙ্গিবাদ-ইভটিজিং থেকে নিজেকে দূরে রেখে ভালোভাবে পড়াশোনা করে নিজের লক্ষ্যে এগিয়ে যেতে হবে।

তিনি আরো বলেন, ডেঙ্গু প্রতিরোধে সবাইকে অনেক বেশি সচেতন হতে হবে, নিজের বাড়ির চারপাশে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে এবং প্রত্যেক ছাত্র-ছাত্রীদের প্রতিবছর একটি করে গাছ লাগানোর আহ্বান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব হোসেন, কাজেম আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন, চট্টলার অধিকার ফোরামের চেয়ারম্যান কায়সার আলী, আদিল কবির, হাবিবুর রহমান,
আবদুল আজিজ, প্রণামী চৌধুরী, আসমা আক্তার, রুনা লায়লা, শিউলি রাণী দাশ, সাবরিন ইসলাম, তাহরিমা, সুমি আক্তার, অজয় শীল, সাইদুল মান্নান সায়েম, আফতাব শাহরিয়ার, নওশার আজম, জাহিদ শাকিল, সাকিবুল ইসলাম, মিনহাজুল ইসলাম, শহীদুল ইসলাম মিঠু, নাঈম আশরাফ চৌধুরী ও তৌহিদুল ইসলাম।
জয়নিউজ/বিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...