কুম্ভের আয় বৃদ্ধি, জটিলতায় বৃষ

0

মেষ: জাতক-জাতিকার দিনটি ভাগ্য বিড়ম্বনার। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সাফল্য আসবে। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। দুপুর থেকে চাকরিজীবীদের সময় বলবান হয়ে উঠবে। কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের যোগ। সামাজিক ও সাংঠনিক কাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে।

বৃষ: জাতক-জাতিকার দিনটি খুব একটা ভালো যাবে না। আইনগত জটিলতা বৃদ্ধি পাবে। ব্যাংক বা চেক সংক্রান্ত কোনো জটিলতা দেখা দেবে। কর্মস্থলে আর্থিক জটিলতায় পড়তে পারেন। প্রকাশ্য শত্রুতার শিকার হতে হবে। দুপুর থেকে সময় কিছুটা অনুকূল থাকবে। কোনো ধর্মীয় আলোচনায় অংশ নেওয়ার যোগ। জীবিকার জন্য বিদেশ যাত্রার সম্ভাবনা।

মিথুন: জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়িক কাজে অংশীদারের সঙ্গে ঝামেলা দেখা দেবে। যৌথ ব্যবসায় কোনো পরিবর্তন করতে পারেন। নবদম্পতিদের দিনটি ঝামেলাপূর্ণ হতে পারে। দুপুর থেকে সময় আরো খারাপ হতে পারে। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। রাস্তাঘাটে প্রশাসনের দ্বারা হয়রানির আশঙ্কা।

কর্কট: জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। কর্মস্থলে দায়িত্ব পরিবর্তন বা পদাবনতি হতে পারে। সহকর্মী ও অধীনস্ত কর্মচারীর দ্বারা উপকৃত হওয়ার সম্ভাবনা কম। দুপুর থেকে সময় ভালো হয়ে উঠবে। ব্যবসায় আয় বৃদ্ধি পাবে। দাম্পত্য ক্ষেত্রে প্রেম ও রোমান্স বৃদ্ধির যোগ প্রবল। অংশীদারি কাজে সাফল্য আসবে।

সিংহ: জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে বিদ্যার্থীরা কোনোপ্রকার ঝামেলার শিকার হতে পারেন। সৃজনশীল পেশাজীবীদের কাজে নানারকম বাধা-বিপত্তি দেখা দেবে। দুপুরের পর কর্মস্থলে কিছু উন্নতি আশা করতে পারেন। সহকর্মী ও অধীনস্থ কর্মচারীদের সাহায্য লাভের আশা রয়েছে।

কন্যা: জাতক-জাতিকার দিনটি প্রত্যাশিত কাজে অগ্রগতির। সাংসারিক ক্ষেত্রে কোনো স্বপ্ন পূরণ হতে পারে। আত্মীয় ও মায়ের সঙ্গে কোনো কারণে কিছু তর্ক-বিতর্ক হওয়ার আশঙ্কা। দুপুর থেকে সৃজনশীল পেশাজীবী ও শিল্পীদের আয় বৃদ্ধি পাবে। সন্তানের জন্য কেনা-কাটার যোগ প্রবল। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

তুলা: জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। চন্দ্র-কেতুর একত্রে অবস্থানের কারণে যোগাযোগে কিছু সাফল্য পেতে পারেন। গার্মেন্টস ব্যবসায়ীদের দিনটি ঝামেলার। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজের প্রয়োজনে দূরে যেতে হতে পারে। দুপুর থেকে সাংসারিক কাজে অগ্রগতি হবে। প্রত্যাশা পূরণের যোগ।

বৃশ্চিক: জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক দিক খুব একটা ভালো যাবে না। হঠাৎ করেই কিছু আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় বাধা-বিপত্তি দেখা দেবে। দুপুর থেকে ভাই-বোনের সঙ্গে সম্পর্ক ভালো যাবে না। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা আর্থিক অনিশ্চয়তায় পড়ে যাবেন। প্রতিবেশীর সাহায্য পেতে পারেন।

ধনু: জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর খুব একটা ভালো যাবে না। অফিশিয়াল কাজে কিছু ঝামেলা দেখা দিতে পারে। দাম্পত্য ক্ষেত্রে অহেতুক সন্দেহ ও কলহের আশঙ্কা প্রবল। দুপুর থেকে আর্থিক অবস্থা কিছুটা বলবান হয়ে উঠবে। ব্যবসায়ী ও চাকরিজীবীদের বকেয়া টাকা আদায় হতে পারে।

মকর: জাতক-জাতিকার দিনটি ব্যয়বহুল থাকবে। আইনগত জটিলতার জন্য বহু অর্থ ব্যয় হতে পারে। প্রবাসীদের নতুন কর্ম লাভের সুযোগ আসবে। দুপুর থেকে সময় কিছুটা বলবান হয়ে উঠবে। শারীরিক ও মানসিক শক্তি ফিরে পাবেন। কর্মস্থলে সাফল্য আশা করা যায়। সাংগঠনিক কাজে সাফল্য আসবে।

কুম্ভ: জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে আয় বৃদ্ধি পাবে। ব্যবসায়িক বকেয়া টাকা আদায় হতে পারে। বড় ভাই-বোনের জন্য কিছু অর্থ ব্যয়ের যোগ। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়িরা উপকৃত হবেন। আয় বৃদ্ধি পাবে।

মীন: জাতক-জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। দিনের প্রথম ভাগে কর্মস্থলে কিছু ঝামেলা দেখা দেবে। ঝুঁকিপূর্ণ কর্মক্ষেত্রে কোনো দুর্ঘটনা ঘটে যাওয়ার আশঙ্কা। দুপুর থেকে আয় বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন।

আরও পড়ুন
লোড হচ্ছে...