চসিক রাজস্ব বিভাগ সার্কেল-৪ এর উদ্যোগে শোক সভা ও দোয়া মাহফিল

0

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) রাজস্ব বিভাগ সার্কেল-৪ এর উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও শোক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৬ আগস্ট) সকালে চসিক রাজস্ব সার্কেল-৪ এর কার্যালয়ে অনুষ্ঠিত এ শোকসভায় প্রধান অতিথি ছিলেন ৩১ নং আলকরণ ওয়ার্ড কাউন্সিলর তারেক সোলায়মান সেলিম।

এছাড়া বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর নিলু নাগ, প্রধান আলোচক প্রধান রাজস্ব কর্মকর্তা মুফিদুল আলম।

সভায় কাউন্সিলর তারেক সোলায়মান সেলিম বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশে জন্মগ্রহণ না করলে বাঙালির স্বপ্ন ও অধিকার কোনো দিন পূরণ হতো না । তার চোখে স্বপ্ন ছিল বাংলার মানুষকে ঘিরে। স্বপ্ন বাস্তবায়নে বঙ্গবন্ধু যখন দেশ ও জাতির অর্থনৈতিক মুক্তির রূপরেখা প্রণয়ন করে বাস্তবায়ন করতে যাচ্ছিলেন ঠিক সেই মুহুর্তে ঘাতক চক্র বঙ্গবন্ধুকে সপরিবারে নির্মমভাবে হত্যা করে ইতিহাসের কলঙ্কময় অধ্যায়ের সৃষ্টি করে। কিন্তু বঙ্গবন্ধু স্বপ্নের সোনারবাংলা প্রতিষ্ঠায় তাঁর যোগ্য উত্তরসূরি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিরলস প্রচেষ্টায় বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত।

কর কর্মকর্তা আনিসুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো উপস্থিত ছিলেন আতিকুর রহমান, আজিজ আহমেদ চৌধুরী, নুরুল আলম, আজিজুল হক চৌধুরী, শহিদুল আলম, রাজিব চৌধুরী, আকতার হোসেন, জিসু কুমার নাথ, প্রদীপ বড়ুয়া, ফজলুল হক, মোহাম্মদ মহসিন প্রমুখ। সভায় মুনাজাত পরিচলনা করেন কাজী লুৎফর রহমান।-বিজ্ঞপ্তি

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...