ভাগনিকে হত্যার ঘটনায় মামা গ্রেপ্তার

0

দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া নিজের ভাগনিকে ধর্ষণের পর হত্যার ঘটনায় মামা মো. রমজান আলী ছোটন (১৬) নামে এক কিশোরকে গ্রেপ্তার করেছে বন্দর থানা পুলিশ।

রোববার (২৫ আগস্ট) রাতে বন্দর মাইলের মাথা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
মো. রমজান আলী ছোটন ভোলা জেলার সদর উপজেলার কোরালিয়া এলাকার মো. ছিদ্দিকুর রহমানের ছেলে। সে হালিশহর বেগমজান উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র।

পুলিশ জানায়, হত্যার শিকার নিপুর (৮) মা হাজেরা বিবি ও ছোটন সর্ম্পকে চাচাতো ভাই-বোন। রোববার বাসায় কেউ না থাকার সুযোগে ভাগনি নিপুকে একা পেয়ে ধর্ষণ করে ছোটন। পরে নিপু অজ্ঞান হয়ে গেলে তাকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করে বাসার ফ্যানের সিলিংয়ের সঙ্গে ঝুলিয়ে দিয়ে বের হয়ে যায় বাসা থেকে। সন্ধ্যায় বাসায় এসে নিপুকে ফ্যানের সিলিংয়ের সঙ্গে ঝুলে থাকতে দেখে আহাজারি শুরু করেন মা হাজেরা বিবি। পরে খবর পেয়ে পুলিশ নিপুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠায়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকান্ত চক্রবর্তী জয়নিউজকে বলেন, ভাগনি নিপুকে ধর্ষণ ও হত্যার ঘটনায় মামা রমজান আলীকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের মা হাজেরা বিবি বাদি হয়ে একটি হত্যা মামলা দাযের করেছেন। সোমবার (২৬ আগস্ট) রমজানকে আদালতে প্রেরণ করা হয়েছে।

জয়নিউজ/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...