খাগড়াছড়িতে প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে চেক বিতরণ

খাগড়াছড়িতে প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে রেড ক্রিসেন্ট সোসাইটি ইকোসেক’ প্রকল্পের সুবিধাভোগীদের মাঝে চেক বিতরণ করা হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার(২৭ আগস্ট) সাড়ে ১১ টার দিকে অফিসার্স ক্লাব মিলনায়তনে এই চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

অনুষ্ঠানে খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান এড. জসিম উদ্দিন মজুমদার’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

এসময় কংজরী চৌধুরী বলেন, প্রান্তিক জনগণেরর জীবনমান উন্নয়নের জন্য বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আমরা চাই আপনারা যারা সুবিধাভোগী তারা সঠিকভাবে এই দেওয়া অর্থকে পরিচালনা করে জীবনের গতিকে আরো এগিয়ে নিয়ে যাবেন।

- Advertisement -islamibank

আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম,খাগড়াছড়ি রেড ক্রিসেন্টের সাবেক ভাইস চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী, চৌধুরী, আতাউর রহমান রানা, আইসিএফসির প্রতিনিধি রাকিবুল হাছান শুভ, ইকোসেক প্রকল্পের ফোকাল পার্সন পঙ্কজ সরকার।

এসম পুরো জেলার প্রান্তিক জনগোষ্ঠীর আর্ত সামাজিক উন্নয়নের জন্য প্রতিজনকে ৩০হাজার টাকা করে ২৬৬ জনের মাঝে ৭৯ লাখ ৮০হাজার টাকার চেক বিতরণ করা হয়।

জয়নিউজ/জাফর/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM