খেলতে গিয়ে পানিতে ডুবে প্রাণ হারাল ২ শিশু

লক্ষ্মীপুরের রায়পুরে সহপাঠিদের সঙ্গে খেলতে গিয়ে ডোবার পানিতে পড়ে মারা গেছে সুমাইয়া আক্তার(৭) ও মিম আক্তার(১০)নামে দুই শিশু। তারা দুজনেই হালিমা মাদ্রাসার দ্বিতীয় ও ৪র্থ শ্রেণির ছাত্রী।

- Advertisement -

সুমাইয়া ময়মনসিংয়ের নজরুল ইসলামের মেয়ে ও মিম আক্তার রায়পুরের উত্তর চরবংশী ইউনিয়নের মিজানের মেয়ে।

- Advertisement -google news follower

মঙ্গলবার (২৭ আগস্ট)বেলা সাড়ে ৩ টার দিকে রায়পুর পৌর এলাকার হালিমা মাদরাসার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

কাউন্সিলর নাজমুল কাদের গুলজার বিষয়টি নিশ্চিত করে জয়নিউজকে বলেন, হাসপাতালে দুই শিশুকে মৃত ঘোষণার পর স্বজনেরা তাদের মৃতদেহ বাড়িতে নিয়ে আসেন।

- Advertisement -islamibank

নিহত দুই শিশুর স্বজনরা জয়নিউজকে বলেন, বিকালে হালিমা মাদ্রাসার খোলা স্থানে প্রতিবেশী আরও কয়েকজন শিশুসহ সুমাইয়া ও মিম খেলছিল। খেলার সময় সুমাইয়ার পায়ে কাঁদা লাগলে পা পরিস্কার করার জন্য মাদ্রাসার পাশের ডোবায় যায়। এ সময় হঠাৎ পা পিছলে সে ডোবার পানিতে পড়ে যায়।

ডোবার তীরে দাঁড়িয়ে থাকা মিম তাকে উদ্ধার করতে গেলে সেও পানিতে ডুবে যায়। পরে সেখানে থাকা অন্য শিশুরা চিৎকার করলে আশপাশের লোকজন দুজনকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নিয়ে আসে।পরে দুই শিশুকে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

রায়পুর থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জয়নিউজকে বলেন, পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ করেন নি। এ ছাড়া প্রাথমিক তদন্তেও দুই শিশুর মৃত্যু দুর্ঘটনা বলে প্রমাণ পাওয়া গেছে। মৃত দুই শিশুর লাশ ময়নাতদন্ত ছাড়াই তাদের স্বজনদের হস্তান্তর করা হয়েছে।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM