সীতাকুণ্ডে ৪ ডাকাত গ্রেপ্তার

0

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর বাগানবাড়ি থেকে অস্ত্র-গুলিসহ চার ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ আগস্ট) ভোরে সীতাকুণ্ডের ছলিমপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৩টি দেশীয় পাইপগান, ১টি বন্দুক, ২ রাউন্ড শর্টগানের কার্তুজ ও ১টি কার্তুজের খোসা উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- সীতাকুণ্ড উপজেলার মৃত নুরুল আলমের ছেলে মো. বাবলু ওরফে পিস্তল বাবলু (৩৫) ও একই এলাকার মৃত আবুল কাশেমের ছেলে আব্দুল বারেক ওরফে পেয়ারু (৩৬), মৃত বদিউল আলমের ছেলে জাহাঙ্গীর আলম (৪০) ও চাঁদপুর জেলার মো. রফিকুল ইসলামের ছেলে ফাহিম ইসলাম (৩২)।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন মাহমুদ সোহেল বলেন, আমীর খসরুর বাগানবাড়িতে ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশ সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়তে শুরু করে তারা। পরে পুলিশও পাল্টা গুলি চালালে বাবুল এবং আব্দুল বারেক গুলিবিদ্ধ হয়।

তিনি আরো বলেন, আহত বাবুল ও আব্দুল বারেককে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় চুরি, ডাকাতি, দস্যুতা ও অস্ত্রসহ একাধিক মামলার রয়েছে।

জয়নিউজ/হিমেল/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...