এবার পটিয়ায় শিশু বলাৎকার!

0

পটিয়ায় আট বছর বয়সী এক শিশুকে বলাৎকার করার অভিযোগ উঠেছে। বর্তমানে শিশুটি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় শিশুর পিতা পটিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২৫ আগস্ট বিকেলে উপজেলার হাইদগাঁও ইউনিয়নের মরাখাল এলাকায় শিশুটিকে তার মা পার্শ্ববর্তী মামার বাড়িতে পাঠান। সেখান থেকে বাড়ি ফেরার পথে অভিযুক্ত মঞ্জুরুল ইসলাম শিশুটিকে খালি একটি ভিটায় নিয়ে বলাৎকার করে। বলাৎকারের ঘটনা কাউকে না জানানোর জন্য অভিযুক্ত মঞ্জু শিশুটিকে ২০ টাকাও দেয়।

শিশুটি স্থানীয় একটি দোকান থকে একটি আইসক্রীম নিয়ে কাঁদতে কাঁদতে বাড়িতে যায়। শিশুটিকে কাঁদতে দেখে তার মা জানতে চাইলে শিশুটি তার মাকে সব ঘটনা বলে খুলে বলে।

পরে শিশুটির পিতাসহ পরিবারের অন্যান্য লোকজন প্রতিবেশী মঞ্জুর বাড়িতে যান। তখন অভিযুক্ত কিশোর মঞ্জু সেখান থেকে পালিয়ে যায়। শিশুটিকে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে তার অবস্থা খারাপ হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পটিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) বোরহান উদ্দিন মজুমদার জয়নিউজকে বলেন, শিশুটির বাবা বাদী হয়ে একজনকে আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। পুলিশ অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রেখেছে।

জয়নিউজ/কাউছার/বিআর

সরাসরি আপনার ডিভাইসে নিউজ আপডেট পান, এখনই সাবস্ক্রাইব করুন।

আরও পড়ুন
লোড হচ্ছে...