খালাস পেলেন সেই সমর চৌধুরী

বোয়ালখালী থানা পুলিশের দায়ের করা সাজানো অস্ত্র মামলায় খালাস পেয়েছেন আলোচিত সেই আইনজীবীর সহকারী সমর কৃষ্ণ চৌধুরী (৬৪)।

- Advertisement -

বুধবার (২৮ আগস্ট) জেলা ও দায়রা জজ মো. ইসমাইল হোসেনের আদালত এ আদেশ দেন। সমর চৌধুরীর পক্ষে মামলা পরিচালনা করেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি শেখ ইফতেখার সাইমুল চৌধুরী। এসময় সমর চৌধুরীর পক্ষে শুনানিতে জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট আবদুর রশিদসহ শতাধিক আইনজীবী অংশ নেন।

- Advertisement -google news follower

অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী জানান, সমর কৃষ্ণ চৌধুরীর বিরুদ্ধে করা অস্ত্র মামলায় অভিযোগ প্রমাণিত না হওয়ায় আদালত তাকে খালাস দিয়েছেন।

এর আগে ২০১৮ সালের ২৭ মে সন্ধ্যায় চট্টগ্রাম নগরের জহুর হকার্স মার্কেটের সামনে থেকে সমর চৌধুরীকে তুলে নিয়ে যায় বোয়ালখালী থানা পুলিশ। পরদিন ২৮ মে সকালে ৩১০ পিস ইয়াবা ও একটি একনলা বন্দুক উদ্ধার দেখিয়ে মাদক ও অস্ত্র মামলা দায়ের করে। সেইসময় গণমাধ্যমে প্রকাশিত অস্ত্র ও ইয়াবাসহ সমর চৌধুরীর ছবি দেখে এর বিরুদ্ধে সমালোচনার ঝড় ওঠে। এর আগে দুইটি মাদক মামলা থেকে খালাস পান সমর চৌধুরী।

- Advertisement -islamibank

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM