রাজনীতি নিয়ে লিখছেন কিং খান

0

বহুদিন ধরে শাহরুখ খানের পরবর্তী ছবির জন্য অপেক্ষায় রয়েছেন ভক্তরা। তবে নাকি তাঁর মনযোগ এখন নেটফ্লিক্সের দিকে এমনটাই গুঞ্জন ছড়িয়েছে বলিউডে। নেটফ্লিক্সের জন্য কনটেন্ট লেখকদের দলে নাম দিয়েছেন রোমান্সের রাজা।

নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিসের ব্যানারে তৈরি হচ্ছে এইসব ওয়েব সিরিজ। পরপর নেটফ্লিক্সে দুটি সিরিজ প্রযোজনা করেন। দুটি সিরিজের একটি হলো ‘দ্য ব্ল্যাড শেড’ অভিনেতা হিসাবে কাজ করেছেন এমরান হাশমি। অন্য সিরিজটির নাম ‘ক্লাস অব ৮৩’ অভিনয়ে ছিলেন ববি দেওল। এরপর সিরিজটি নেটফ্লিক্সের হয়ে ভারতের রাজনৈতিক থ্রিলার ছবির গল্প লেখার প্রস্তুতি নিচ্ছেন কিং খান। থ্রিলার ঘরানার সিরিজটিতে উঠে আসবে ২০০০ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত ভারতীয় রাজনীতির যাত্রা।

শোনা যাচ্ছে, কিং খান যে সিরিজের কনটেন্ট লিখবেন সেই সিরিজের প্রযোজনায় থাকবে রেড চিলিজ এন্টারটেইনমেন্ট।

ইতোমধ্যেই লেখকদের নিয়ে লেখালেখির সম্পর্কে আলোচরনা শুরু করেন তিনে। সেই ধলে আছেন জনপ্রিয় সব লেখক। ভারতীয় একজন রাজনীতিবিশেষজ্ঞ কলাম লেখককে পরামর্শক হিসেবে রেখেছেন, যাতে সিরিজটি বিশ্বব্যাপী জনপ্রিয়তা পায়। পাশাপাশি খুটিনাটি ভুল থেকে রক্ষা পায়। এখন চলছে পান্ডুলিপির কাজ এই কাজ শেষে তারকা ও পরিচালকের নাম ঘোষণা করা হবে।

থ্রিলার ঘরানার সিরিজটি যেহেতু রাজনীতি নিয়ে, তাই এখানে উঠে আসবেন ভারতীয় প্রখ্যাত সব রাজনীতিবিদের চরিত্র। তাঁদের চরিত্রায়নে দেখা যেতে পারে ভারতীয় জনপ্রিয় সব বলিউড তারকাকে। তবে এই সিরিজে শাহরুখ খানের অভিনয় থাকছেন কি না সে সম্পর্কে তিনি কিছু বলেননি।

শাহরুখের প্রযোজিত ‘বার্ড অফ ব্লাড’ আগামী ২৭ সেপ্টম্বর থেকে নেটফ্লিক্সে দেখানো হবে।

জয়নিউজ/আরএস/পিডি

আরও পড়ুন
লোড হচ্ছে...