বঙ্গবন্ধুকে হত্যার মধ্যদিয়ে ষডযন্ত্রের রাজনীতি শুরু: মাহতাব

0

মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন ৭৫’-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু হত্যার মধ্যদিয়ে এ দেশে ষড়যন্ত্রের রাজনীতি শুরু হয়। সে ধারাবাহিকতায় এখনো অব্যাহত রয়েছে।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে দেশকে এগিয়ে নেওয়ার চলমান ধারা অব্যাহত থাকলেই স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা হবে।

মঙ্গলবার (২৭ আগস্ট) চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে যুব মহিলা লীগ চট্টগ্রাম মহানগর আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

সংগঠনের আহ্বায়ক অধ্যাপিকা সায়রা বানু রৌশনীর সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন প্যানেল মেয়র ও নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সাবেক কাউন্সিলর ও আওয়ামী লীগ নেত্রী হাসিনা জাফর, কাউন্সিলর ও ৪১ নং ওয়া্রড আওয়ামী লীগের সভাপতি ছালেহ আহমদ, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, পূর্ব মাদারবাড়ি ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাসান রাজু, মহানগর মহিলা আওয়ামী লীগের সহসভানেত্রী নাসিম বানু, সাবেক ছাত্রলীগ নেতা ইয়াসির আরাফাত, আব্দুল্লাহ আল মামুন, যুব মহিলালীগ নেত্রী আয়শা হোসেন, ঝুমা আলমগীর, কোহিনূর আকতার, নাজমা জাহাঙ্গীর, কানিজ ফাতেমা, নীলু দাশ, সুরমা আজিজ, ঝুমু হোসাইন, জাহানারা বেগম।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সদস্যসচিব মমতাজ বেগম রোজী। সভায় শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহতদের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।

জয়নিউজ/পার্থ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...