শেরশাহ সাংবাদিক হাউজিং এলাকায় আইন শৃঙ্খলার অবনতিতে উদ্বেগ

0

শেরশাহ সাংবাদিক হাউজিং এলাকায় আইন শৃঙ্খলার অবনতিতে গভীর উদ্বেগ প্রকাশ করেছে চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেডের নেতারা।

পাশাপাশি শেরশাহ সাংবাদিক হাউজিং সোসাইটিকে পরিচ্ছন্ন এবং একটি আধুনিক হাউজিং এলাকা হিসাবে গড়ে তুলতে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের সহযোগিতা ও পুলিশ প্রশাসনসহ সিএমপির কমিশনারের হস্তক্ষেপ কামনা করা হয়।

শুক্রবার (৩০ আগস্ট)সকালে শেরশাহ সাংবাদিক হাউজিং এলাকার প্লট মালিক এবং স্থানীয়দের সঙ্গে সাংবাদিক নেতারা বৈঠকে এ উদ্বেগ প্রকাশ করা হয়।

শেরশাহ সাংবাদিক হাউজিং সোসাইটির প্রকল্প অফিসে আয়োজিত এই সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি স্বপন মল্লিক।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক, হাসান ফেরদৌস, অর্থ সম্পাদক নূর উদ্দিন আহমেদ, প্লট মালিক সমিতির সদস্য অ্যাডভোকেট সুখময় চক্রবর্তী, শামসুল হক হায়দারী, মোহাম্মদ শহীদ উল্লাহ, ছরওয়ারুল কবির চৌধুরী, মোহাম্মদ শহীদুল আলম, শতদল বড়ুয়া, শামসুল হুদা, আনোয়ারুল হক, ইরফান রেজা খান, মোহাম্মদ শাহাদাত হোসেন জাহাঙ্গীর, স্বপন ধর, গোলাম হোসেন, কামাল পাশা, মো. কবির হোসেন, প্রদেশ বড়ুয়া, আইয়ুব আলী মোহাম্মদ নওশাদ চৌধুরী।

সভায় শেরশাহ সাংবাদিক হাউজিং এলাকার পানি সমস্যা, আইন শৃঙ্খলার অবনতি, পরিষ্কার পরিচ্ছনতা অভিযানসহ বিভিন্ন বিষয়ে আলোচনা হয়। সভায় শেরশাহ সাংবাদিক হাউজিং সোসাইটি এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে ভবন মালিকদের সিসি ক্যামেরা স্থাপন, হাউজিং এলাকার প্রবেশ মুখে গেট নির্মাণের সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় ইজারা শর্ত অনুযায়ী খালি পড়ে থাকা প্লটসমূহে দ্রুততম সময়ের মধ্যে স্থাপনা নির্মাণের জন্য প্লট মালিকদের তাগাদা দেওয়া হয়। অন্যথায় ইজারা শর্ত ভঙ্গের অভিযোগে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়।

জয়নিউজ/বিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...