সাতকানিয়ায় অস্ত্রসহ গ্রেপ্তার ২

সাতকানিয়ায় দেশে তৈরি এলজিসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ আগস্ট) দিবাগত রাত আড়াইটার দিকে কেরানীহাট রূপান্তর হাউজিং সোসাইটি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

- Advertisement -

এসময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে একটি দেশে তৈরি এলজি বন্দুক, চার রাউন্ড কার্তুজ, রামদা ও ছোরা উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

গ্রেফতারকৃতরা হলো সাতকানিয়া উপজেলার জনার কেওচিয়া সামিয়ার পাড়া এলাকার মো. জাফর আলমের ছেলে মো. মিজানুর রহমান (২৫) ও একই এলাকার কারী আহম্মদের ছেলে মো. রিমন (২২)।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত আসামিরাসহ আরো ১০-১৫ জন কেরানীহাট রূপান্তর হাউজিং এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সূত্রে খবর পেয়ে সাতকানিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার হাসানুজ্জ্যামান মোল্যার নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যানুযায়ী চার রাউন্ড কার্তুজ, ছোরা ও রামদা উদ্ধার করা হয়।

- Advertisement -islamibank

এ ঘটনায় সাতকানিয়া থানার এসআই আহসান হাবীব বাদী হয়ে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথম মামলা দায়ের করেছেন।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ সফীউল কবীর জয়নিউজকে বলেন, কেরানীহাট এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দু’জনকে দেশীয় এলজিসহ আটক করা হয়েছে। পরে তাদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চার রাউন্ড কার্তুজ, রামদা ও ছোরা উদ্ধার করা হয়েছে।

জয়নিউজ/মাহফুজ-উন-নবী/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM